বেশ্যা বা খারাপ নারী বশীকরণ

বেশ্যা বা খারাপ নারী বশীকরণঃ

যদি কোন খারাপ বা দুঃষচরিত্রা মেয়ে লোককে আপনার পছন্দ হয়ে থাকে কিংবা আপনি তার উপর আকৃষ্ট হয়ে পড়েছেন। তাকে পাবার প্রবল ইচ্ছা জাগে তাকে পাবার জন্য অনেক চেষ্টা করে তাকে কাছে পেতে চান, শত চেষ্টা করেও তাকে কাছে পাচ্ছেন না। তাকে পাওয়ার আর কোন উপায় বের হচ্ছে না। ঠিক এমতাবস্থায় এই মন্ত্র ব্যবহার করতে পারেন। আজকের আলোচনায় দুটি মন্ত্র ও দুটি প্রয়োগ বিধি দেয়া হলো আপনাদের কাছে যেটি খুব সহজ মনে হয় সেটিকে কাজে লাগাবেন।

প্রথম মন্ত্রঃ

“ওঁ দ্রাবিণী স্বাহা।

ওঁ হামিলে স্বাহা।”

প্রয়োগ বিধিঃ- উক্ত মন্ত্র কোন ‍কৃষ্ণপক্ষের শনিবারে ১০,০০০ বার জপ করলে মন্ত্র সিদ্ধ হবে। তারপর উক্ত সিদ্ধ মন্ত্রে অাপামার্গের ৭ আঙুল পরিমাণ কান্ডের বা শাখার অংশ উক্ত মন্ত্রে ৭ বার অভিমন্ত্রিত করে অভিলাষিত বেশ্যা বা খারাপ নারীর ঘরে রেখে এলে সেই বেশ্যা বা খারাপ নারী বশীভূথ হবে।

দ্বিতীয় মন্ত্রঃ

মাগি বা বেশ্যা বশীকরণঃ

মন্ত্রঃ-“ওঁ সকল কামিনী আঠা আঠা শূল মকালা পাজল ওঁ যঃ যঃ যঃ।”

বেলগাছের তলায় কালো হরিণচর্মের আসনে বসে উক্ত মন্ত্র ১০,০০০ (দশ হাজার) বার জপ করলে মন্ত্র সিদ্ধ হবে।

মন্ত্র সিদ্ধির পর উপরোক্ত নিয়মে বসে একটি সাদা ফুল ও বেলপাতায় উক্ত সিদ্ধ মন্ত্র ১০৮ বার জপ করে যে বেশ্যাকে মনে মনে চিন্তা করে ১০৮ বার হোম করবে, সেই বেশ্যা বশীভূতা হবে।

বিঃদ্রঃ- উপরোক্ত মন্ত্র দুটির যেকোন একটিও কাজে ব্যবহারের পূর্বে অবশ্যই আমাদের যোগাযোগ পেইজে গিয়ে যোগাযোগ করুন। ধন্যবাদ।

ইহা ছাড়াও আমাদের প্রতিষ্ঠান আপনাদেরকে বর্তমানে ফ্রিতেই নারী, স্ত্রী, বিবাহিত মহিলা ও মনপছন্দ রমণী বশীকরণ করার সহজ মন্ত্র ও তন্ত্র দিতেছে। এটা খুব সিমীত সময়ের জন্য। তাই আপনারা আর দেরী না করে এখনি নিচের ছবিতে ক্লিক করুন ও PDF File টি ডাউনলোড করুন। ধন্যবাদ।।।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}