ব্যবসায় উন্নতির সোলেমানী টোটকা

ব্যবসায় উন্নতির সোলেমানী টোটকাঃ

যদি আপনি এক জন ব্যবসায়ীক হয়ে থাকেন কিংবা কোন প্রতিষ্ঠানের মালিক হয়ে থাকেন। তাহলে আপনাকে যেমন ব্যবসা বা প্রতিষ্ঠানের দিকে লক্ষ রাখতে হয়, ঠিক তেমনি কিন্তু ক্রেতা বা খরিদদারদের ও দিকে নজর দিতে হয়। আপনার ব্যবসা বা প্রতিষ্ঠানের প্রধান লক্ষ হচ্ছে বেচা বিক্রি করার উদ্দেশ্য। তাই আপনাকে ক্রেতা বা খরিদদারদেরকে নিজের প্রতিষ্ঠান বা দোকানের দিকে আকৃষ্ট করে রাখতে হবে। কারন আপনি যে প্রতিষ্ঠান বা ব্যবসার মালিক ঠিক সেরকমেই আর একটা প্রতিষ্ঠান কিংবা দোকান বা একটা ব্যবসায়ীক আছে আপনার দোকান বা প্রতিষ্ঠানের পাশেই।  তাই আপনাকে ক্রেতা বা খরিদদারদেরকে নিজের বশে রাখতে হবে। তারা যেন আপনার কাছে বা আপনার প্রতিষ্ঠান বা দোকানেই মালা-মাল কিনে থাকে ও মানুষের কাছে তার সুনাম ছড়ায়। ঠিক সেরকমেই একটি টোটকা নিয়ে আমরা আজ আপনাদের সামনে হাজির হয়েছি তো চলুন দেখে নেওয়া যাক…..

এটির নাম সোলেমানী টোটকা। এটি ব্যবসায় উন্নতির জন্য প্রয়োগ করা হয়।

যন্ত্রটি এইঃ-

প্রয়োগ বিধিঃ যদি কোন ব্যক্তি নিজের ব্যবসাতে উন্নতি করতে চায়, তাহলে সেই ব্যক্তি এই যন্ত্রটিকে সূর্যোদয়ের পূর্বে বৃহস্পতিবার, সোমবার, অথবা মঙ্গলবা দিন কেশর, জাফরান বা কস্তুরী দ্বারা কাঠের কলম দ্বারা লিখবেন এবং দোকানের  একটি স্থানে আঠা দিয়ে বসিয়ে দিবেন অথবা তাবিজ সীসার টুকরায় জড়িয়ে অফিস,ফ্যাক্টরী বা দোকান প্রভূতিতে ঝুলিয়ে রাখবেন। এই প্রক্রিয়ার ফলে ব্যবসায় দিন দিন উন্নতি হতে থাকবে।

{লজ্জাতুন নেছা, কোকা পন্ডিতের বৃহৎ ইন্দ্রজাল, তন্ত্র মন্ত্র এবং বশিকরনে কালা জাদু বই গুলি ফ্রিতে পেতে চাইলে নিচের লেখা বা ছবিতে ক্লিক করুন ও বই গুলি লুফে নিন ধন্যবাদ}