ভাই ভাবী বশীকরণ

ভাই ভাবী বশীকরণঃ

হ্যালো বন্ধুরা আজকে আমি আপনাদের মাঝে একটি নৃত্য দিনের ঘটনার সমাধান দিতে এসেছি। আমাদের মাঝে অধিকাংশ পরিবারেরই এই দূর্ভাগ্যটা বাসা বেঁধেছে। কিছু কিছু পরিবার ছাড়া প্রত্যেকটি পরিবারেরই এই অবস্থা। ঘটনা টি হলো এই, অনেকের ক্ষেত্রেই দেখা যায় এই ঘটনা। ধরুন এক পরিবারে দুই ভাই ও এক বোন। দীর্ঘদিন যাবৎ বাবা মা ও ভাই বোন নিয়ে বেশ সুখেই কাটছে। বড় ভাইয়ের বিয়ের বয়সের কারণে দেখা যায়। তাকে বিয়ে দিতে হয়। পরিবারের মঙ্গল ও বড় ভাইয়ের নতুন জিবনের জন্যে। বড় ভাইয়ের বিয়ের পর দেখা গেছে কিছু দিন পর তাদের একটা বাবু জন্ম নিলো। তাকে নিয়ে পরিবারে এক প্রফুল্ল আনন্দ ও সুখ। আবার কিছু দিন পর মেজ্ বোনের বিয়ে দিতে হলো। সম্পূর্ণই বড় ভাই ও বাবার রোজগারের টাকা খরচ করে। তারপর অন্যত্র এক ফ্যামেলির সাথে আত্মীয়তা বাড়লো। এদিকে আবার এদিকে ছোট ভাইয়ের পড়ালেখার খরচ তো আছেই। তবুও কোন দিন বড় ভাই ছোট ভাইকে আদরের কমতি রাখেনি। এভাবেই চলে গেল কয়েক বছর। তারপর ছোট ভাইয়ের লেখা পড়া শেষে  সেও একটি চাকুরী কিংবা বিদেশে কর্মরত হলো। কাজের জন্যে ছোট ভাইকে বাড়ীর বাইরে থাকতে হয়। অনেক দিন ধরে সেও অনেক টাকা পয়সা রোজগার করে ও বাড়িতে ঠিক মতো পাঠিয়ে দেয়। এদিকে জানা যায়। বাবা মার সাথে ঠিক মতো ভাইয়া ও ভাবী মিল মহব্বত নেই আগের মতো। শুনে ছোট ভাইয়ের মনটা খুব খারাপ হয়। এই কথা ভাইয়াকে জানাতে গেলে ভাইয়া আর ছোট ভাইয়ের সাথে ঠিক মতো কথাও বলে না। আসলে এখানে মেইন যে, সমস্যা তা হলো ভাইয়া ভাবীর কথা মতোই কাজ করে ও মেনে চলে। তাই আমাদের কে ঠিক মতো দেখতে পারে না ও আগের মতো ভালবাসে না। বড় কষ্ট নিয়ে থাকতে হয় বাড়ী ছেড়ে ছোট ভাইকে। ঠিক এই রকম সমস্যায় আপনারা যারা ভুগিতেছেন তাদের জন্যই আজকের এই আলোচনা। আপনারা যদি এর সঠিক প্রয়োগ করতে পারেন তাহলে আপনাদের পূর্বের সেই ভাই ভাবীকে আবার ফিরে পেতে সফল হবেন। তো চলুন দেখে নেয়া যাক।

মন্ত্রঃ-“সর্বলোক বশীকরণায় করু করু স্বাহা”

প্রয়োগ বিধিঃ- এই মন্ত্র ১০৮ বার জপ করলে সিদ্ধ হয়ে যায়। এই মন্ত্রের অভিমন্ত্রিত প্রয়োগ দ্বারা ইচ্ছিত ব্যক্তিকে বশীভূত করা যায়। এর প্রয়োগের  বর্ণনা নিচে দেওয়া হলো। প্রথমে আপনি যে খাদ্য দ্রব্য দ্বারা প্রয়োগ করতে চান সব গুলি খাদ্য দ্রব্য একত্রিত করে উক্ত মন্ত্র ১০৮ বার জপ করে ঐ বস্তুগুলিতে ফুঁ দিলে বস্তুগুলি অভিমন্ত্রিত হয়ে যায়। এবার ঐ বস্তুগুলি যথাবিধি ইচ্ছিত ব্যক্তিকে খাওয়ালে বা আপনার ভাই ভাবীকে খাওয়ালে তারা পূর্বের ন্যায় আরোও আপনার প্রতি খুশি ও রাজী থাকিতে বাধ্য হইবে।

বিঃদ্রঃ- এই প্রয়োগ কাজে খাটানোর পূর্বে অবশ্যই একবার আমাদের সাথে যোগাযোগ করুন। আমাদের প্রতিষ্ঠান আপনাদের যথা সাধ্য সাহায্য করতে এগিয়ে আসবে। ধন্যবাদ।।।