ভাল বাসিয়া প্রিয়াকে কাছে পাওয়ার তদবীর

ভাল বাসিয়া প্রিয়াকে কাছে পাওয়ার তদবীরঃ

যদি কোন ব্যক্তি কাহারো উপর আশেক হয়ে অধিক মাত্র অস্থির হয়ে পড়ে, তবে নিম্নোক্ত নকশাটি লিখে সলিতা বানিয়ে তিলের তৈল মিশিয়ে জ্বালাবে। আল্লাহর রহমতে কিছু দিনের ভিতরে প্রিয়কে নিজের বশে আনতে সক্ষম হবেন। এই তদবীরটি যদি কোন নারী বা কোন রমণী মেয়ের উপরে প্রয়োগ করা হয় তাহলে অবশ্যই তাকে বিবাহ করার উদ্দেশ্যেই এই প্রয়োগটি করবেন। কারণ এই প্রয়োগটি করার পর সে এমন অস্থির হবে যে, সে আপনার বিছানায় আসার জন্য পাগল হয়ে পড়বে। আপনাকে বিবাহ করার জন্য আপনাকে অস্থির করে তুলবে। তাই এই প্রয়োগটি অসৎ উদ্দেশ্যে প্রয়োগ করিবেন না।
নক্‌শার নিচে প্রথম ফলানো স্থালে প্রিয়র নাম এবং দ্বিতীয় ফলানের স্থানে প্রিয়ার নাম লিখতে হবে।

নক্‌শা টি এইঃ-

বিঃদ্রঃ- উক্ত প্রয়োগ করার পূর্বে অবশ্যই কোন না গুরুর অনুমতি গ্রহণ করতে হবে এবং গুরুকে খুশি রাখতে তার প্রাপ্য হাদিয়া প্রদান করিতে হইবে। আর যদি কোন কারণে বা অকারণে কোন গুরুর দেখা পান তাহলে আমাদের যোগাযোগ পেজ থেকে যোগাযোগ করুন। ধন্যবাদ।।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}