ভয় দূর করে, সাহস বৃদ্ধি করুন

ভয় দূর করে, সাহস বৃদ্ধি করুন এই মন্ত্রেঃ

বিবরণঃ- খানিকটা আতঙ্ক বা ভয় থাকা খুবই স্বাভাবিক৷ তবে কেউ কেউ অকারণেই ভীত হন, আতঙ্কে থাকেন৷ হঠাৎ একা একা পথ চলতে হয় বেশির ভাগ সময়েই, তাও আবার একা একা অন্ধকারে নির্জন স্থান দিয়ে পায়ে পায়ে হাঁটতে হয়। কোন সাথী সঙ্গী না থাকায় মনের ভিতরে প্রচন্ড ভয় আপনাকে ভীত করে দেয়। আপনি একা একা রাতের অন্ধকারে চলার সময় কাউকে সাথে না পাওয়ায়, আপনার এরকম  টা হয়।  যদি কখনো কোন সময় কোন অন্ধকার রাস্তা দিয়ে চলাচল করতে হয় তাহলে নিম্ন লিখিত মন্ত্রটি পাঠ করুন। আবার অনেকেই দেখা যায় বিভিন্ন কাজের শুরুতেই নিজেকে দূর্বল ভাবে ও নিজেকে সেই কাজের যোগ্য বলে মনে করেন না। তাই পিছু টান তার মনের ভিতরে সারাক্ষন দানা বাধে। তাই সেই মুহূর্তেও এই মন্ত্রটি পাঠ করুন ও ভয় দূর করুন।

সাহস বৃদ্ধি মন্ত্রঃ

“হারে রাম লক্ষণ

আগু যাইতে আগু বন্ধন,

পাছু যাইতে পাছু বন্ধন,

ডান যাইতে ডান বন্ধন,

বাঁও যাইতে বাঁও বন্ধন,

আপনের জীবন বন্ধন,

কে বান্ধে?

গুরু বান্ধে,

গুরু গিয়া মাই বান্ধে।”

প্রয়োগ বিধিঃ- কোন কারণে ভয়ের কারণ ঘটলে এই মন্ত্র পড়লে সাহস বৃদ্ধি পাবে।এই সকল মন্ত্র এগুলো একটি বইয়ে লিপিবদ্ধ রয়েছে তাই এই মন্ত্রগুলি যেকেউ সহজ ভাবে পাঠ করতে পারবে কারণ এই মন্ত্রগুলো গুরুমন্ত্র। যদি কেউ এই পুস্তক টি সংগ্রহ করতে চায় তাহলে আমাদের যোগাযোগ পেজে গিয়ে যোগাযোগ করুন ও পুস্তক টি সংগ্রহ করুন। ধন্যবাদ।।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ} ***লজ্জাতুন নেছা বইটির বশীকরণ খন্ড টি ফ্রিতে পেতে চাইলে উপরের লেখা বা ছবিতে ক্লিক করুন ***