মন্ত্র ছাড়াই বশীকরণ করুন যেকানো নারীকে

মন্ত্র ছাড়াই বশীকরণ করুন যেকানো নারীকেঃ-

বিশাল তন্ত্র মন্ত্র বিষয়ক ওয়েব সাইট লজ্জাতুন নেছা.কম এর পক্ষ্য থেকে এখন আমরা আপনাদের বলবো, মন্ত্র ছাড়াই বশীকরণ করুন যেকোন নারীকে। এখন আমরা যে প্রয়োগটির কথা বলবো, তা অত্যন্ত সহজ,সরল ও পাওয়ারফুল। তাহলে চলুন জেনে নেয়া যাক-

এই প্রয়োগটি মাধ্যমে আপনি, মন্ত্র ছাড়াই যে কাউকে বশীকরণ করতে সক্ষম হবেন, এই প্রয়োগ টি করতে ৩ টি উপকরণের প্রয়োজন হবে। উপকরণ ৩টি হলঃ ১. যাকে বশীকরণ করতে চান তার ব্যবহৃত কাপড় সংগ্রহ করতে হবে। ২. একটি মাটির পাত্র সংগ্রহ করতে হবে। ৩. সরিষার তৈল। এই ৩টি উপকরণ আপনাকে সংগ্রহ করতে হবে। এখন চলুন এর প্রয়োগবিধি সম্পর্কে জেনে নেই। প্রথমে যাকে বশ করতে চান তার ব্যবহৃত কাপড়টি অথবা কাপড় কিছুটা কেটে মাটির মাত্রে রাখুন। তারপর সরিষার তৈল ঢালুন। তারপর কাপড়টি যখন সরিষা তেলে ভিজে যাবে, তখন আগুন ধরিয়ে দিন। কাপড়টি সম্পূর্ন পোড়ানো শেষ হলে ছাইয়ে পরিণত হবে, তখন ঐ ছাই দিয়ে একটি তিলক তৈরি করবেন এবং আপনার কপালে তিলক কাটবেন। এবার আপনি যাকে বশীকরণ করতে চান,তার সামনে যান। যখন ঐ নারী বা রমনী আপনার কপালের তিলক দেখবে, তখন সে আপনার বশীভূত হবে। এভাবে সহজে আপনি আপনার কাঙ্খিত নারী বা রমনী কে সহজে বশ করতে পারবেন। এই প্রয়োগটি আপনি কুমারী অথবা বিবাহিত নারীর জন্য প্রয়োগ করতে পারবেন।

বিঃদ্রঃ-  কোন খারাপ বা অসৎ উদ্দেশ্যে প্রয়োগ করতে যাবেন না। তাহলে নিজেই বিপদে পড়বেন। আর এই প্রয়োগ টি করার পূর্বে অবশ্যই কোন সিদ্ধ গুরুর অনুমতি গ্রহণ করতে হবে। নতুবা কাজ টি করাটা বেকার বলে গণ্য হবে কোন রেজাল্ট বা ফলাফল আশা করাটা বোকামি হবে। ধন্যবাদ।