মন্ত্র পড়ে যে কাউকে বাধ্য করুন

মন্ত্র পড়ে যে কাউকে বাধ্য করুনঃ

বিবরণঃ- লজ্জাতুন নেছার পক্ষ্য থেকে আপনাদের সকলকে জানাই আন্তরিক সুভেচ্ছা ও অভিনন্দন। আপনার জিবনে হয়তো কখনো কোন এক সময় কাউকে না কাউকে ভালো লেগেছিলো কিন্তু কোন উপায়ে তাকে মনের ভাবনা গুলো প্রকাশ করতে পারেন নি বিভিন্ন কারনে অকারনে। বর্তমানে তার সাথে কোনরুপ যোগাযোগ করার কোন উপায় বা মাধ্যম নেই আবার দেখা করার ও কোন উপায় নেই, থাকবে কি করে আপনি তো তার বাড়ি ঘরের কোন ঠিকানা জানেন না। এখন  কি করবেন কিভাবে তাকে ফিরে পাবেন চিরজিবনের জন্য!! আপনার মন তো কোন ভাবেই তাকে ছাড়া ভাবতেও পারছে না। তার কোন কিছুই নেই আপনার কাছে. শুধু মাত্র নাম ও ছবি আছে এখন কি করবেন কোথায় খুজে পাবেন তাকে? এই মুহূর্তে লজ্জাতুন নেছার পক্ষ্য থেকে আপনাদের কে সাজেশন করা হচ্ছে যে, আপনি নিচের মন্ত্র টি নিয়মিত পাঠ করুন আর উপরওয়ালার উপরে ভরসা রাখুন আপনার মনের মাঝে লুকিয়ে থাকা ব্যক্তিকে ফিরে পেতে এই মন্ত্রটিই ফলদায়ক।

মন্ত্র যথাঃ-

“ফেন্নী ফেন্নী মোর

চক্ষু  দরর্শন

চাইর চক্ষু হয়্যা

যায় নিরঞ্জন।

মোন না দেখলে পরে,

ফেন্নী ফান্না আছড়ে মরে।”

প্রয়োগ বিধিঃ উক্ত রমণীর নাম উল্লেখ করে মন্ত্রটি সকাল সন্ধ্যায় সাত বা নয় দিন এক নাগাড়ে পাঠ করলে রমণী বশীভূত হবে। ফেন্নী ফান্নার জায়গায় মেয়ে বা ছেলের নাম টি উল্লেখ করবেন আর মন্ত্র পাঠ করবেন।

বিঃদ্রঃ- উক্ত প্রয়োগের পূর্বে অবশ্যই কোন না কোন সিদ্ধ গুরুর অনুমতি গ্রহণ করবেন। তাহলে আপনার কাজে খুব দ্রুত সফলতা আসবে। আপনারা চাইলে আমাদের মাধ্যমেও আপনার কাজটি করিয়ে নিতে পারেন। উক্ত কাজের জন্য নির্ধারিত হাদিয়া দিয়ে। বিস্তারিত জানতে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে যোগাযোগ করুন ধন্যবাদ।

{কয়েটি ইন্ডিয়ান পুরাতন পূর্ণ গ্রন্থ ক্রয় করুন এবং সিদ্ধ গুরুর অনুমতি নিয়ে, আপনার কাজ আপনি নিজে নিজেই হাসিল করুন। অরিজিনাল বই ক্রয় করার জন্য কল করুন +880 1767537959 ধন্যবাদ}