মাত্র ২১ বার এই মন্ত্র পাঠ করে যেকোন নারীকে বিবাহে রাজি করুন

মাত্র ২১ বার এই মন্ত্র পাঠ করে যেকোন নারীকে বিবাহে রাজি করুনঃ

হ্যালো সুপ্রিয় ভিজিটরগণ, আশাকরি সবাই ভালো আছেন।

বিবরণঃ- সবাই সুন্দরের প্রতি আকৃষ্ট। কে না চায় যে আমার মনের মানুষটি সুন্দর হোক। যাকে আপনি জিবন সঙ্গিনী হিসাবে সারাটা জিবন গ্রহন করবেন সে যদি আপনার মন পছন্দের না হয়ে যায় তাহলে আপনি তাকে নিয়ে কিভাবে সুখি হবেন। তাই আমরা আজকে আপনার মনপছন্দের রমণী বা নারীকে আপন করে পেতে এই আলোচনা নিয়ে উপস্থিত হয়েছি। আপনরা এর সঠিক প্রয়োগ করুন।।।

আজকে আমরা আপনাদের সামনে একটি গুরু মন্ত্র নিয়ে উপস্থিত হয়েছি। এই মন্ত্র আপনারা কোন বইয়ের মধ্যে খুঁজে পাবেন না। আমাদের পূর্বের একটি কথা আপনাদের কাছে আবার শেয়ার করছি। সেটা হলো, মন্ত্র পাঠ কালে আপনারা সঠিক ভাবে উচ্চারণ করার চেষ্টা করুন। কারণ মন্ত্রের উচ্চারণ ‍যদি বদলে যায়, তবে তার কাজও উল্টা পাল্টা হয়ে যাবে। তাই মন্ত্র উচ্চারণ করার সময় সঠিক উচ্চারণ করুন। তাহলেই মন্ত্র কাজ করবে আর গুরুর অনুমতি নিয়ে কাজ করতে হবে।। আর হ্যা এটি একটি সিদ্ধ মন্ত্র তাই আপনি এই মন্ত্র মাত্র ২১ বার উচ্চারণ করেই আপনার কার্য্য সিদ্ধি করতে পারবেন।। শুধু গুরুর অনুমতি সাপেক্ষ্যে। আমাদের আজকের বিষয় “মাত্র ২১ বার এই মন্ত্র পাঠ করে যেকোন নারীকে বিবাহে রাজি করুন”

মন্ত্রঃ-

“বিসমিল্লাহির রাহমানির রাহিম

চৌন্য বিষত্বম হস্বম

আকাশ কী মাটি

শবর কী কথাটি

শবর গুরু কং মন্ত্র ভর

অমুক কী টিকি ধর

হ্রীং ক্রীং তৌসা সার

অমুকটি কাপ এবার

হ্রীং শ্রীং হৈ সর

অমুক কী দেওয়ানা কর

অং শ্রীং হৈ ঠঃ ঠঃ ঠঃ

বাক্য সাচা ফুরো মন্ত্র

ঈশ্বর বাঁচা ওঁ নমোঃ নমোঃ

প্রয়োগ বিধিঃ- উপরোক্ত মন্ত্রটি যেকোন শনিবার দিন মুখস্ত করে নিবেন। তারপর  যাকে আপনি বশীভূত করতে চান বা যাকে আপনি ভালবেসে বিবাহে রাজি করাতে চান। তার সামনে গিয়ে, তারদিকে তাকিয়ে এই মন্ত্রটি ২১ পাঠ করবেন। ঠিক একই সময় করে তিন দিন এই মন্ত্র প্রয়োগ করতে হবে।।। তবে যদি আপনার মন পছন্দের সেই ব্যক্তি আপনার দিকে না তাকায় তাহলেও কোন সমস্যা নাই।।। আপনি তারদিকে তাকিয়ে এই মন্ত্র ২১ বার করে পাঠ করবেন মোট তিন দিন।। জানি এই কাজ সবার পক্ষ্যে করা টা সহজ হবে না। তবে যাদের পক্ষ্যে সম্ভব তারা এই প্রয়োগ টি করতে পারেন। আর যাদের পক্ষ্যে অসম্ভব হয়ে যাবে, তারা আমাদের আরো অনেক আলোচনাগুলি ফলো করুন।।

বিঃদ্রঃ- মন্ত্রে অমুক এর স্থানে আপনার মনপছন্দের ব্যক্তির নাম উল্লেখ করবেন।।  ধন্যবাদ।।