মাথা ব্যথা দূর করার মন্ত্র

মাথা ব্যথা দূর করার মন্ত্রঃ

সুপ্রিয় ভিজিটরগণ আজ আমি আপনাদেরকে মাথা ব্যথা দূর করার উপায় সম্পর্কে বলবো। মাথা ব্যথা বেশ যন্ত্রণার একটি বিষয়। মাথা ব্যথা নিয়ে কাজ করা বেশ অস্বস্থির একটি বিষয়। পৃথিবীতে এমন কোন মানুষ পাওয়া যাবে না, যে মাথা ব্যথায় ভুগে নি। বিভিন্ন কারণে মাথা ব্যথা হতে পারে। মাথা ব্যথা হলে অনেকে নানা রকম ঔষধ সেবন করেন, যা মানুষের দেহের জন্যে অনেক ক্ষতিকর। তাই আজ আমি মাথা ব্যথা দূর করার মন্ত্র সম্পর্কে বলবো, যা অত্যন্ত কার্যকরী। যা প্রয়োগ করার মাধ্যমে আপনি সহজে ও কম সময়ে মাথা ব্যথা দূর করে স্বস্তিবোধ করবেন।

মাথা ব্যথা থেকে মুক্তি পাওয়ার মন্ত্রটি হচ্ছেঃ-

মন্ত্রঃ-

“মাথা ধরা, মাথা কামড়া, মাথা রগটান।

     কামাখ্যা স্মরণে রক্ত বহিল উজান।

      মরমো ঔদ্ধুক মাথা ঠান্ডা যতনে।।”

প্রয়োগ বিধিঃ- এই মন্ত্রটি জিবনে একবার চন্দ্রগ্রহণ কালে অথবা পূর্ণিমার রাত্রে মুখস্থ করে নিতে হবে। তারপর যেকোন সময় যেকোন মাথা ধরা বা মাথা ব্যথা ভুক্ত ভোগী ব্যক্তির মাথায় হাত বুলাতে বুলাতে এই মন্ত্র তিন করে পাঠ করতে হবে ও তিনবার ফুঁ দিতে হবে। দেখবেন কয়েক মিনিটের মধ্যেই মাথা ব্যথা সেরে গেছে।

বিঃদ্রঃ- মন্ত্র শিক্ষা করার পূর্বে অবশ্যই কোন সিদ্ধ গুরুর অনুমতি নিয়ে প্রয়োগ করুন।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}