মিঠাই বশিকরন

মিষ্টি দিয়ে বশীকরণঃ

বিবরণঃ- যদি কোন বালক কোন মেয়ের দিকে আকৃষ্ট হয়ে পড়ে, সেই মেয়ের কথা ভেবে ভেবে তার সারাদিন রাত কেঁটে যায়। অনুরুপভাবে অন্যদিকে একটি বালিকার অবস্থা যদি এরকম হয় তবে, এই প্রক্রিয়া টি অবলম্বন করতে পারে। অনেক সময় দেখা যায়, আপনি যে ব্যক্তি কে মনে মনে স্মরণ করেন বা মনে মনে ভালবাসেন, আবার সেই ব্যক্তি আপনার সাথে সারাক্ষন চলতেছে ঘুরতেছে কিন্তু তাকে মুখে বলার মতো কোন ভাষা খুঁজে পাচ্ছে না। ঠিক সেই সময় আপনি এই কাজ করবেন কারণ আপনার সাথে সে যখন ঘুরাফেরা করে, তাকে আপনি কোন মিষ্টি জাতীয় খাবারের সাথে নিম্ন লিখিত মন্ত্রটি অভিমন্ত্রিত করে তাকে খাওয়ায়ে তাকে বশীকরণ করতে পারেন।

মন্ত্রঃ-

“ওং নমো আদেশ কামাখ্যা দেবী কো।।
জল মোহুং থল মোহুং।।
জঙ্গল কী হিরণী মোহু।।
বাট চলতা বটোহী মোহু।।
পলংগ বৈঠী রানী মোহু।।
মোহিনী মেরা নাম।।
মোহুং জগত সংসার।।
তারা তরীলা তোতলা।।
তীনোং বসে কপাল।।
সির চঢ়ে মাত কে।।

দুশ্মান করু পমাল।।

মাত মোহিনী দেবী কী দুহাই।।
ফুরে মন্ত্র খুদাই।।”

প্রয়োগ বিধিঃ- যে কোন সূর্য বা চন্দ্র গ্রহণের সময় এই মন্ত্র জপ করে সিদ্ধ করে নিতে হবে। এবার যে কোন মিঠাই ২১ বার উক্ত মন্ত্রে অভিমন্ত্রিত করে তা যাকেই খাওয়াবে সেই বশীভুত হবে।

বিঃদ্রঃ- এই প্রয়োগ করার পূর্বে ‍অবশ্যই আমাদের যোগাযোগ পেইজে গিয়ে যোগাযোগ করুন ও অনুমতি নিয়ে কাজ করুন। অনুমতি ছাড়া কোনভাবেই কাজে সফল হওয়া সম্ভব নয়।

ইহা ছাড়াও আমরা এই বিষয়ে আরোও ৫ টি মন্ত্র ও তার ব্যবহার সম্পর্কে আলোচনা করেছি। সেগুলো একসাথে পেতে নিচের ছবিতে ক্লিক করুন। তারপর ডাউনলোড করুন। আপনারা এই ৫ টি মন্ত্র একসাথে PDF File আকারে পাবেন। 

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}