মেয়েদের যৌন উত্তেজনা

মেয়েদের যৌন উত্তেজনা উঠানোর মন্ত্রঃ

হ্যালো বন্ধুরা আমারা কিছু কিছু ক্ষেত্রে দেখা পাই বা দেখি। সমাজে আপনি আমি যতই ভালো ভাবে বেঁচে থাকার চেষ্টা করি না কেন। কিন্তু এমন ও কেউ থাকতে পারে যার কারনে আপনি আমি অসুখি বা চিন্তায় সমস্যায় পড়ে রয়েছি। মনে হয় আপনি সেই সমস্যা সমাধান করতে ইচ্ছুক সঠিক রাস্তায়, কিন্তু দেখা যায় তা কোন ভাবেই সম্ভব হয়ে ওঠে না। ধরুণ আপনি একটি মেয়েকে ভালবাসেন কিন্তু সে আপনাকে ভালবাসে না। আপনি তাকে জিবনের চেয়েও বেশি ভালোবাসেন। কিন্তু সে আপনাকে দু’চোখেও দেখতে পারে না। অন্যদিকে আপনি তাকে ছাড়া কাউকে গ্রহন ও করতে পারছেন না। কাউকে বলার মতো কথাও না। আপনি তাকে বিয়ে করে সংসার করতে চান। কিন্তু আপনার উপর তার কোন প্রভাব নেই। আপনার সকল রাস্তা বন্ধু তাকে পেতে। ঠিক এই রকম অবস্থায় যদি আপনি পড়ে থাকেন তবেই নিম্নলিখিত মন্ত্রটি কাজে লাগাতে পারেন। আসলে এই মন্ত্রটি কঠিন কার্যকরী ও ফলপ্রদ। তাই আপনি কোনভাবে এই মন্ত্রটির অবব্যবহার করতে চেষ্টা পর্যন্ত করবেন না। কারণ এই মন্ত্রের দ্বারা একটি জিবনকে অন্যের কাছে বিকাশিত করা হয়। এই মন্ত্রটি এক বার প্রয়োগ করলে এর থেকে রেহাই পাওয়া মুশকিল। তাই আপনি যখন এই মন্ত্রটি কাজে লাগাবেন ঠিক সেই সময় চিন্তা করবেন যেন, আমি এই মন্ত্রের দ্বারা তাকে বিবাহ করতে পারি।
বিবরণঃ- আসলে এটি কিন্তু বশিকরণ মন্ত্র নয় এটি একটি খারাপ একটি মন্ত্র। এই মন্ত্রের দ্বারা যেকোন মহিলাকেই যৌন উত্তেজনা বাড়িয়ে নিজের কাছে আনা যায় এবং তার সাথে সাময়িক শারীরিক মেলা মেশা করা যায়। এই মন্ত্রটির দ্বারা যেকোন মেয়ে বা নারীকে ত্রিব্য যৌন উত্তেজনার সৃষ্টি করা হয়। তাকে সেই মুহূর্তে কঠিন প্রেমের পাগল করা হয়।

মন্ত্রঃ-“মাকরান মাকরান জাফরান জাফরান হুবাহু কুস্তুরে হাইয়্যুল হাইয়্যুল মাকজাল”

প্রয়োগ বিধিঃ- যেকোন মঙ্গলবার দিন থেকে শুরু করে একটানা দশ দিন যাবৎ এই মন্ত্রটি ১ হাজার বার করে পাঠ করতে হবে। মনে রাখতে হবে যেন কোনভাবেই এক বার বেশি না হয় কিংবা এক বার ও কম না হয়। এভাবেই দশ দিন ধরে মন্ত্রটি পাঠ করতে হবে। তারপর মন্ত্রটি সিদ্ধ হয়ে গেলে। আপনি যে মেয়েকে বা নারিকে পছন্দ করেন সেই মেয়েকে বা নারীকে কোথাও বেড়াতে নিয়ে গেলে বা যেভাবেই হোক না কেন, কোন খাবার দ্রব্যের উপর এই মন্ত্রটি ১১ বার পড়ে ফুঁ দিবেন। তারপর সেই কাঙ্খিত নারী বা মেয়েকে খাওয়ালে সঙ্গে সঙ্গে সেই নারী বা মেয়ে যৌন উত্তেজনায় পাগল হয়ে পড়বে। তখন কি করতে হবে আপনাকে আর ভাবতে হবে। তিনিই সবকিছুর ব্যবস্থা করে নিবেন।
বিঃদ্রঃ- মন্ত্রটি প্রয়োগের পূর্বে অবশ্যই আমাদের যোগাযোগ পেইজে গিয়ে যোগাযোগ করুন। আপনাদের সকলের কাছে আমার একটি অনুরোধ এই মন্ত্রটি যেহুতু খারাপ তাই কি আর বলবো খারাপ উদ্দেশ্যে ব্যবহার করবেন না। আপনি ব্যবহার করতে পারবেন যদি আপনি সেই নারী বা মেয়েকে বিবাহ করিতে চান। ধন্যবাদ।।।