যেকোন নারীকে বশ করে ইচ্ছেমতো প্রেম করুন

যেকোন নারীকে বশ করে ইচ্ছেমতো প্রেম করুনঃ

হ্যালো ভিউয়ারস্ লজ্জাতুন নেছা.কম এর পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। আজ আমরা আপনাদের সামনে স্ত্রী বশীকরণ মন্ত্রের আরও একটি নতুন পদ্ধতি সম্পর্কে তুলে ধরব। এর পূর্বে আমরা আপনাদের সামনে স্ত্রী বশীকরণ মন্ত্রের বিভিন্ন ধরনের প্রয়োগ পদ্ধতি দেখিয়েছি। আজ আমরা নতুন একটি মন্ত্রের মাধ্যমে নতুন একটি পদ্ধতি আপনাদের সামনে তুলে ধরবো। এই মন্ত্রটি প্রয়োগ করে আপনি খুব সহজেই আপনার অবাধ্যগত স্ত্রীকে আপনার বাধ্যগত করতে পারবেন। তবে আপনাদেরকে একটি কথা জানিয়ে রাখি সেটি হচ্ছে আপনি কখনোই কোন প্রকার অসৎ বা খারাপ মন মানসিকতা নিয়ে এই কাজটি করতে যাবেন না। নিতান্তই যদি আপনার স্ত্রী আপনার বাধ্য কত না থাকে তাহলে সেক্ষেত্রে আপনি তাকে বাধ্য করার জন্য এর প্রয়োগ করতে পারেন। তাহলে চলুন মন্ত্রটি প্রথমে আমরা দেখে নেই-

“ওহম নমঃ ক্ষিপ্র কামিনী অমুকী মেং বশ মানয় স্বাহা।”

প্রয়োজনীয় সামগ্রী: এই মন্ত্রটি প্রয়োগ করার জন্য আপনাকে কিছু প্রয়োজনীয় সামগ্রী সংগ্রহ করতে হবে। এই সমস্ত সামগ্রী গুলি অবশ্যই আপনাকে সংগ্রহ করতে হবে তা না হলে আপনি এটি প্রয়োগ করে কোন ধরনের ফলাফল পাবেন না। সেগুলি হচ্ছে-  পদ্মাফুল, টগর, নাগকেশর,জটামাসি, ধুপ।

নিয়ম কানুন: প্রথমে আপনাদেরকে বলবো এই মন্ত্রটি প্রয়োগ করার জন্য মন্ত্রটি খুব ভালোভাবে আগে দেখে মুখস্ত করে নিন। আপনি যদি মন্ত্রটি আগে মুখস্ত করে না নিয়ে থাকেন তাহলে মন্ত্র উচ্চারণে আপনার ভুল হওয়ার সম্ভাবনা থাকতে পারে। মন্ত্রোচ্চারণের যদি ভুল হয়ে থাকে তাহলে এই মন্ত্র প্রয়োগে আপনি কোন ধরনের ফলাফল পাবেন না। এজন্য অবশ্যই মন্ত্রটিকে আগে খুব ভালোভাবে মুখস্থ করে নিন।

মন্ত্রটি মুখস্ত করা হয়ে গেলে তারপর আপনি মন্ত্রটি সিদ্ধ করে নিন। কারণ মন্ত্রটি স্বয়ং সিদ্ধ নয়। মন্ত্রটিকে সিদ্ধ করে নেবার জন্য উক্ত মন্ত্রটি আপনারা রবিবার দিন দশ হাজার বার জপ করবেন। তাহলে মন্ত্র টি সিদ্ধ হয়ে যাবে। আপনার যখন মন্ত্রটি পাঠ করবেন তখন মন্ত্রের মধ্যে যেখানে অমুকি শব্দ টা রয়েছে সেখানে স্ত্রীর নাম উচ্চারণ করতে হবে।

প্রয়োগ পদ্ধতি: মন্ত্রটির সিদ্ধ করে নেয়া হয়ে গেলে তারপর আপনি যখন এটি প্রয়োগ করবেন তখন আপনি রবিবার দিন যেকোনো একটি ভালো সময় বেছে নিবেন। তারপর আপনি নিজে পাক-পবিত্র হবেন এবং যে স্থানে বসে কাজটি করবেন সেই স্থান টি অবশ্যই পবিত্রতা বজায় রাখবেন। তারপর আপনি উক্ত প্রয়োজনীয় সামগ্রী গুলো একত্রে করে 108 বার উক্ত মন্ত্র টি পাট করে সামগ্রীগুলোর উপর তিনবার ফু দিবেন। আপনি যখন মন্ত্রটি পাঠ করবেন তখন অবশ্যই আপনার স্ত্রীকে স্মরণ করবেন। তারপর আপনি প্রয়োজনীয় সামগ্রীগুলিকে  ধুপ দিবেন এবং নিজের শরীরেও ধুক দেখাবেন। এই সমস্ত কাজ গুলো যখন আপনি করবেন তখন অবশ্যই আপনি আপনার স্ত্রীকে স্মরণ করবেন। আপনি যখন সরণ করে উক্ত কাজগুলি করবেন তার প্রভাবে আপনার স্ত্রী আপনার বশীভূত হয়ে যাবে।

বি. দ্র: অসৎ কোন উদ্দেশ্য বা খারাপ কোনো চিন্তা ভাবনা নিয়ে কখনোই কাজটি আপনি করতেযাবেন না তাহলে আপনি নিজে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হবেন। উক্ত প্রয়োগটি করার পূর্বে অবশ্যই আপনাকে কোন সিদ্ধ গুরুর অনুমতি সংগ্রহ করতে হবে। আর যদি কোন গুরুর অনুমতি সংগ্রহ করতে না পারেন তাহলে অবশ্যই আমাদের সাথে যোগাযোগ করুন। আমাদের সাথে যোগাযোগের জন্য  আমাদের যোগাযোগ পেজে গিয়ে সরাসরি মোবাইলে বা ইমেইলে আপনার আপনার মনের কথা গুলো বলুন। ধন্যবাদ।

[metaslider id=81]