যেকোন রমণী মেয়ে বা নারীকে বশিকরন করে কাছে আনুনঃ

যেকোন রমণী মেয়ে বা নারীকে বশিকরন করে কাছে আনুনঃ

বিবরণঃ আপনি যদি কোন মেয়ে লোক বা কোন নারীকে দেখে আপনার মন অতি পাগল হয়ে পড়ে। কিংবা তাকে কাছে পাওয়ার আকাংক্ষা বোধ মনে হয়। তাকে দেখার পর আপনার মনে ভালোবাসা জন্মায়, দিবা নিশি যদি তাকে নিয়েই আপনি সারাক্ষন ভাবনায় বিভর হয়ে পড়েন। তাহলে আপনি এই বশিকরন প্রয়োগটি করতে পারেন। এটি এমন একটি বশিকরন মন্ত্র ও তন্ত্র যা একবার ব্যবহার করলে সেই রমণী নারী বা রমণী মেয়ে আপনাকে ছাড়া কিছু বুঝবে না। এই মন্ত্রের প্রভাবে সেই রমণী নারী বা রমণী মেয়ে আপনার সাথে দৈহিক সম্পর্ক গড়ে তুলতে আপনাকে বাধ্য করাবে। কারণ এটি একটি যৌন প্রবল মন্ত্র এই মন্ত্রে প্রভাবে যেকোন নারীর মন জয় করে তার সহিত সম্ভাষণ করা যায়।

ধুলা পড়া মন্ত্রঃ

ধুল ধুল ধুল ওরে বাতুল।

ভুল ভুল ভুল ক’রোনা ভুল।

মদন রতির দোহাই।

অমুকীং মে বশামানয় স্বাহা।।

যে নারীকে বশীভূতা করিতে হইবে তাহার ঋতু স্নানের দিন বিশেষভাবে লক্ষ্য রাখিবে। যখন দেখিবে ঐ নারী স্নান করিয়া চলিয়া যাইতেছে, সেইকালে তাহার অগোচরে যে স্থানে উহার বাম পা পতিত হইয়াছে সেই স্থানের ধুলা লইয়া উক্ত মন্ত্রে অভিমন্ত্রিত করিয়া অলক্ষ্যে তাহার মস্তকে নিক্ষেপ করিলে সে আপনা হইতে লজ্জা ত্যাগ করিয়া তোমার সহিত সম্ভাষণ করিবে।
বিঃদ্রঃ- উপরোক্ত তদবীরটি কাজে ব্যবহারের পূর্বে অবশ্যই আমাদের সাথে যোগাযোগ করুন। আর অনুমতি গ্রহণ করুন। অনুমতি ছাড়া ও সঠিক দিক্ নির্দেশনা ছাড়া এই মন্ত্র বা তন্ত্র বিফলে যাবে ও নিজের ক্ষতি হতে পারে।