যেকোন সুন্দরী নারীকে জিবন সঙ্গিণী বানার সহজ উপায়

যেকোন সুন্দরী নারীকে জিবন সঙ্গিণী বানার সহজ উপায়ঃ

হ্যালো ভিউয়ারস্ লজ্জাতুন নেছা ওয়েব সাইটের পক্ষ্য থেকে আপনাকে স্বাগতম। আমাদের আজকের বিষয় যেকোন নারীকে জিবন সঙ্গিণী বানার সহজ উপায়। আজকের আলোচনাটি শুধু মাত্র বিবাহিত ভাইদের জন্য। যাদের বউ বা স্ত্রী সুন্দরী তাদের ভীষন টেনশন। আপনারা হয়তো সুন্দরী স্ত্রীদেরকে নিয়ে ভীষণ টেনশনে রয়েছেন এলাকার কিছু খারাপ পুরুষ ও ছেলেদের ভন্ডামী উৎপাতে। আপনার কেন জানি অনেক সময় মনে হয়, কেউ না কেউ আপনার স্ত্রীর সাথে প্রেমের মায়াজাল সৃষ্টি করবে বা করছে, তাই আপনি সারাক্ষন টেনশনে থাকেন। অথচ আপনার স্ত্রী আপনাকে খুবই ভালবাসে ও অনেক শ্রদ্ধা করে। আপনিও আপনার স্ত্রীকে অনেক ভালবাসেন ও আদর যত্ন করেন। মানুষের অসৎ উদ্দেশ্যের কারনেই আপনি অযথাই টেনশনে পড়েন। তাই আপনার উচিৎ হবে, খারাপ কিছু হওয়ার আগেই আপনার স্ত্রীকে আপনার প্রতি আকৃষ্ট করে রাখা। সে যেন কখনো কারোর মায়াজালে ধরা না দেয় ও নিজের ক্ষতি যেন সে নিজ পায়ে ডেকে না আনে। তাই নিচের প্রয়োগটি করে আপনার স্ত্রীকে আপনার কাছে সারাজিবনের জন্য আগলে রাখুন ও খারাপ মানুষ হতে দূরে রাখুন। তো চলুন প্রয়োগ টি দেখে নেওয়া যাক।

বশীকরণ আয়াতঃ

“ব ল-কদ ফতন্না সুলয়মানা ব অলকয়না অলা কুর্সিয্যিহি জ-স-দন সুম্মা অনাব”

এই আয়াতটিকে ৬৭৮ বার পড়ে চামেলীর তেল দিয়ে অভিমন্ত্রিত করে ঐ তেল আপনার স্ত্রীকে শুঁকাতে দিবেন। তারপর সে আপনার সারাজিবনের জন্য বশীভূত হয়ে যাবে।

বিঃদ্রঃ- উক্ত প্রয়োগটি করার পূর্বে অবশ্যই অনুমতি গ্রহণ করতে হবে। অনুমতির জন্য যোগাযোগ করুন। উক্ত প্রয়োগটি শুধু মাত্র আপনার স্ত্রীর উপরেই করবেন অন্য কোন নারীর উপরে নয়। আর যদি করে থাকেন তাহলে অবশ্যই আপনি পাপ করবেন ও এর জন্য আপনার অনেক ক্ষতি হবে বলে আমরা মনে করি। ধন্যবাদ।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}