যেকোন সুন্দরী নারী বা রমণী মেয়ে বশীকরণ মন্ত্র

যেকোন সুন্দরী নারী বা রমণী মেয়ে বশীকরণ মন্ত্রঃ

বিধিঃ- কখনো কখনো কোন ব্যক্তির স্ত্রী রেগে গিয়ে বা অন্য কারণে বশতঃ কোন অজ্ঞাত জায়গায় চলে গেছে বা কোন ব্যক্তির সাথে পালিয়ে গেছে। এরুপ হইলে আপনি নিম্ন লিখিত মন্ত্রটি ব্যবহার করতে পারবেন। অথবা কোন নারীর প্রতি যদি আপনার মন অতি চঞ্চল হয়ে যায় তাকে দেখে যদি আপনার ঘুম হারাম হয়ে যায়। তাকে বিয়ে করার জন্য আপনার মন ছট্ ফট্ করে তাহলে উক্ত প্রয়োগটি আপনিও করতে পারবেন।

প্রয়োগ বিধিঃ আপনার পালিয়ে যাওয়া স্ত্রী বা আপনার মনের রমণী নারীর একটি ছবি আপনার সামনে রেখে, নিম্ন লিখিত মন্ত্রটি এক মালা (১০৮ বার) রোজ জপ করলে এবং রাতে শোবার সময় ৭-১০ দিন জপ করলে উক্ত স্ত্রী বা প্রেমিকা আপনার বশীভূত হবে। সে নিজ ইচ্ছাতে আপনার কাছে ফিরে আসবে। যদি প্রেমিকার ক্ষেত্রে প্রয়োগ করে থাকেন তাহলে অবশ্যই বশীভূত হওয়া মাত্রই বিয়ে করিতে হইবে।

পত্নী বা প্রেমিকা বশিকরন মন্ত্রঃ-

 “ওঁ শিবে ভগবে ভগে ভগে ভগং, ক্ষোভয়, ক্ষোভয়,

মোহয়-মোহয়, ছাদ্য, ক্লেদয়-ক্লেদয় ক্লীং

শরীরে ওঁ ফট্ স্বাহা। (আপনার নাম )”

বিঃদ্রঃ- উপরোক্ত প্রয়োগ টি করার পূর্বে অবশ্যই গুরুর অনুমতি নিতে হবে। অনুমতির জন্য আমাদের সাথে যোগাযোগ করুন। পরস্ত্রীর উপর এই প্রয়োগ করা মহাপাপ। অতএব সাধক এরুপ কাজ থেকে বিরত থাকবে।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ} ***লজ্জাতুন নেছা বইটির বশীকরণ খন্ড টি ফ্রিতে পেতে চাইলে উপরের লেখা বা ছবিতে ক্লিক করুন ***