যে কথা গুলো মনে রাখবেন

যে কথা গুলো মনে রাখবেনঃ-

  1. রত্নভান্ডারটি আপনার ভেতরেই রয়েছে। আপনার মন যা চায় তার জবাবের জন্য ভেতরে তাকান।
  2. যুগে যুগে খ্যাতিমান মানুষদের গোপনীয়তা ছিলো তাদের অবচেতন মনের সঙ্গে, যোগাযোগ এবং ক্ষমতা নিঃসরণ। আপনিও একই কাজ করতে পারবেন।
  3. আপনার অবচেতন মনেই রয়েছে সকল সমস্যার জবাব। আপনি ঘুমাতে যাওয়ার আগে যদি অবচেতন মনকে বলেন, আমি ভোর ছ’টায় ঘুম থেকে উঠতে চাই, ঠিক ছটার সময়ই আপনার ঘুম ভেঙ্গে যাবে।
  4. আপনার অবচেতন মন আপনার শরীওেরর সংগঠক এবং আপনাকে সে সুস্থ করে তুলতে পারে। প্রতি রাতে ঘুমাবার সময় নিজেকে ঘুমপাড়ানি ঘুমের মতো শুনিয়ে দিন আপনি সুস্বাস্থ্যের অধিকারী হতে চান, আপনার বিস্বস্ত ভৃত্য অবচেতন মন আপনার আদেশ পালন করবে।
  5. প্রতিটি চিন্তার পেছনেই থাকে একটি কারণ এবং প্রতিটি পারিপার্শ্বিক অবস্থা হলো একটি ফলাফল।
  6. আপনি যদি একটি চমৎকার বই বা নাটক লিখতে চান, অথবা দর্শকদের সামনে সুন্দর বক্তৃতা দিতে চান, আইডিয়াটি আপনার অবচেতন মনকে শোনান, সে পরিবেশ-পরিস্থিতি অনুযায়ী সাড়া দেবে।
  7. আপনি একটি জাহাজের ক্যাপ্টেনের মতো। তাকে সঠিক হুকুমটি দিতে হবে  নইলে ধ্বংস হয়ে জাহাজ।  একইভাবে আপনার অবচেতন মনকে সঠিক হুকুমটি দিতে হবে। মনে রাখবেন আপনার অবচেতন মন আপনার সকল অভিজ্ঞতার নিয়ন্ত্রক এবং পরিচালক।
  8. কখনও এমন কথা বলবেন না যে, আমি এটা পারবো না। আপনার অবচেতন মন কিন্তু তাই ধরে নিয়ে বসে থাকবে। সে দেখবে অমুক জিনিসটি কেনার টাকা বা সামর্থ্য আপনার নেই। দৃঢ়ভাবে বরং বলুন, আমি আমার অবচেতন মনের শক্তি দিয়ে সকল জিনিস করতে পারি।
  9. জিবনের আইন হলো বিস্বাসের কানুন। একটি বিস্বাস হলো আপনার মনের চিন্তা। যা আপনাক আঘাত করতে পারে কিংবা ক্ষতি করতে পারে সেরকম কিছুতে বিস্বাস করছেন না। নিজেকে সমৃদ্ধশালী, অনুপ্রাণিত, শক্তিশালী এবং সুস্থ করতে আপনার অবচেতন মনের শক্তিতে বিস্বাস রাখুন।
  10. চিন্তা ভাবনাগুলোতে পরিবর্তন আনুন এবং বদলে ফেলুন আপনার নিয়তি।
{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}