দীর্ঘ সময় যৌন মিলন করার তন্ত্র ও যন্ত্র

দীর্ঘ সময় যৌন মিলন করার তন্ত্র ও যন্ত্রঃ

আজ আমি আপনাদের সাথে বীর্য স্তম্ভন বিষয়ে আলোচনা করবো, অর্থাৎ অধিক সময় কিভাবে স্ত্রীর সাথে যৌন মিলন করবেন, স্ত্রীকে অধিক যৌন মিলনে সুখ দিবেন কিংবা অনেকক্ষন কিভাবে স্ত্রীর সাথে সম্ভোগ করবেন সে বিষয়ে বলবো। মনুষ্য জিবনে গৃহস্থ সুখই আসল সুখ। এ সুখ যে ব্যক্তি জিবনে পায়নি তার জিবন ব্যর্থ। যে ব্যক্তির পুরুষ্যত্ব আকারে কম ও অতৃপ্তি যৌন জিবন যাপন করছেন, তিনি এই প্রয়োগ গুলি ব্যবহার করে দেখতে পারেন। যে ব্যক্তির পুরুষ্যত্ব নেই তার জিবন বৃথা, তাই জিবন কে উপভোগ করার জন্য আজকে আপনাদের মাঝে এই গুলো শেয়ার করলাম। এখানে একই সাথে তিনটি প্রয়োগ বা তন্ত্র ও যন্ত্র দেয়া হলো। আপনার কাছে যেটা ভালো মনে হয় কিংবা আপনি যেটা খুব সহজ মনে করবেন ঠিক সেটাই ব্যবহার করবেন।

এটি মুসলমানী ও হিন্দু তন্ত্র মতে প্রস্তুত মিশ্র যন্ত্র। দীর্ঘ সময় স্ত্রী সম্ভোগের আনন্দ উপভোগ করার সামর্থ লাভের জন্য এই যন্ত্র প্রয়োগ করবেন। যাদের যৌন দুর্বলতা রয়েছে অর্থাৎ শীঘ্র বীর্যপাত হয়ে যায় কিংবা লিঙ্গের দৃঢ়তা কমে গেছে, তারাও এই যন্ত্র প্রয়োগ করে উপকার পাবেন। স্ত্রী সম্ভোগে আনন্দ লাভ করবেন।

উক্ত যন্ত্রটি সাধারণ কাগজে আলতা দিয়ে লিখে রবিবার বা শুক্রবার দিন কোমরে ধারণ করলে লিঙ্গ বজ্রের মতো দৃঢ় হবে এবং সম্ভোগে ষন্ডের শক্তি লাভ করবেন। সহজে বীর্যপাত হবে না। স্ত্রী-পুরুষ উভয়েই সম্ভোগ জনিত আনন্দ লাভ করে পরিতৃপ্ত হবেন।

মর্দ্দামির অতি উত্তম ঔষুধঃ

পাঁচ তোলা আমলকি পিষিয়া আধ তোলা আন্দাজ রাত্রে শয়ন কালে খাইলে খোদা চাহে মর্দ্দামি বাড়িবে।

বাজীকরণ ও বীর্যস্তম্ভন প্রক্রিয়াঃ

স্ত্রী সম্ভোগে পরিপূর্ণ আনন্দ লাভের নানাবিধ প্রক্রিয়ার কথা তন্ত্রে বলা হয়েছে। এই সব প্রক্রিয়া অনুসরণ করলে স্ত্রী-পুরুষ উভয়েই সহবাসে আনন্দ লাভ করবেন।

বিঃদ্রঃ- সুপ্রিয় পাঠক বন্ধুগণ আমাদের এই আলোচনাটি পড়ার জন্য আপনাদেরকে ধন্যবাদ। উপরোক্ত তন্ত্র ও যন্ত্র গুলো ব্যবহার করার পূর্বে অবশ্যই কোন সিদ্ধ গুরুর কাছে অনুমতি নিয়ে করবেন। আর যদি কোন গুরু না পান তাহলে অব্যশই  আমাদের যোগাযোগ পেইজে গিয়ে যোগাযোগ করুন। তারপর সঠিক সিদ্ধান্ত গ্রহণ করুন। আলোচনাটি সবার কাছে শেয়ার করার অনুরোধ রইলো। ধন্যবাদ।।।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}