লটারীতে জেতার আশ্বর্য যন্ত্র

লটারীতে জেতার আশ্বর্য যন্ত্রঃ

হ্যালো ভিজিটর ভাই ও বোনেরা আমাদের আজকের বিষয় জুয়া বা লটারীতে জেতার উপায়, আমাদের কাছে প্রতিদিন এই বিষয়টি নিয়ে অনেক ফোন ও ইমেইল আসে। আর এসব ফোন কল ও ইমেইল মেসেজ বেশির ভাগ বাহিরের দেশ থেকেই আসে কারণ বাংলাদেশ ভারত থেকে আমাদের প্রবাসী ভাই ও বোনেরা বিদেশে বেশির ভাগ এই লটারী ও জুয়াতে জড়িত থাকে কারণ এর চেয়ে বিদেশে বেশি টাকা পাওয়া আর কোন উপায় নাই খুব তাড়াতাড়ি তাই কিছু ব্যক্তিবর্গ এই প্রক্রিয়াটি ব্যবহার করেন। তো চলুন আর কথা না বাড়িয়ে শুরু করি। কিভাবে কোন রিক্স ছাড়াই লটারীতে ও জুয়াতে জয়ী হওয়া যায়। তাই আমাদের আজকের এই আলোচনা। লটারী বা জুয়াতে জেতার জন্যে আমরা একটি যন্ত্র বা তাবিজ ব্যবহার করবো।
যন্ত্রটি এইঃ-


প্রয়োগ বিধিঃ- যন্ত্রটি বেদানার কাঠ বা কলম দিয়ে লালচন্দনের সাহায্যে ভোজপত্রের উপর লিখতে হবে। তারপর ঐ যন্ত্র আট ধাতুর তাবিজে ঢুকিয়ে গুগগুলের ধুনো দিয়ে মোম দিয়ে মুখ বন্ধ করে বাহুতে ধারণ করতে হবে। যন্ত্র অঙ্কন করার সময় খেয়াল রাখতে হবে যেন যন্ত্র লেখা যেন মুছে না যায় বা নষ্ট না হয়ে যায়। এই যন্ত্র লটারী ও জুয়াতে অনেক ফলপ্রদ। তাই আপনারা এই সঠিক প্রয়োগ করবেন।
উক্ত প্রয়োগ টি কাজে লাগানোর পূর্বে অবশ্যই আমাদের যোগাযোগ পেইজে গিয়ে যোগাযোগ করুন। ধন্যবাদ।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}