শত্রুকে পরজিত করার মন্ত্র

শত্রুকে পরজিত করার মন্ত্রঃ

যদি কেহ আপনার জিবনের জন্য কাঁটা হয়ে দাঁড়ায়। কোন ভাবেই যদি তাকে পরাজিত করতে ব্যর্থ হন। আর সেই ব্যক্তি যদি একের পর এক ক্ষতির কারণ হয়ে দাঁড়ায় তাহলে নিম্নক্ত মন্ত্রটি কাজে লাগিয়ে তাকে আপনার দাসত্ব স্বীকার করাতে পারবেন আর যদি সেই ব্যক্তি অন্যায় কারী হয় ও তাকে ধ্বংস করতে চান তাহলে নিচের নিয়মে কাজটি প্রয়োগ করুন।

মন্ত্র যথাঃ-

“অজঘ্রের ধর্ম সজাঞ্জার মা

পরম হিংসা কেবল

কোটি কোটি প্রমাণ।

করুম ধর্মের চরণে

অজজ্ঞর ধর্ম বিনাশ ফলনারে হে

ধনে বংশে করিলাম বিনাশ।”

মন্ত্র শিক্ষা করার নিয়মঃ শনিবার যখন পূর্ণিমা লাগে ঐ সময় মন্ত্রটি শিক্ষা করিতে হইবে।

মন্ত্রটি কাজে লাগানোর নিয়মঃ যখন সূর্য পূর্ব আকাশে উদয় হয় তখন সূর্যের দিকে মুখ করিয়া দাঁড়াইয়া মন্ত্রটি মনে মনে তিন দফা পাঠ করিয়া, নিজের শরীরে ডান দিকে ও পরে বাম দিকে তাহার পর ডান দিকে ফুঁক দিতে হইবে। নাম, কায়া ও সূর্যের দিকে দাঁড়াইয়া কাজ করিতে হইবে, সূর্য ওঠা ও ডুবার সময়, ৩ দিন। ৩ দিনের বেশী কাজ করা অন্যায়। ৩ দিনেই শত্রু আমলকারীর নিকট নত শিকার করিবে। তিন দিনের বেশি কাজ করিলে শত্রু একেবারে ধ্বংস হইয়া যাইবে। উক্ত মন্ত্র সব জায়গায় খাটাইলে উপকার হইবে না। শত্রু ধ্বংসের মন্ত্র খাটানো ভাল নয়। শিক্ষা করিয়া রাখা দরকার। অন্যায় কাজ করা মহা পাপ। পাপের কাজে পা বাড়াইবে না।

{লজ্জাতুন নেছা, কোকা পন্ডিতের বৃহৎ ইন্দ্রজাল, তন্ত্র মন্ত্র এবং বশিকরনে কালা জাদু বই গুলি ফ্রিতে পেতে চাইলে নিচের লেখা বা ছবিতে ক্লিক করুন ও বই গুলি লুফে নিন ধন্যবাদ}