শত্র‌ুতা থেকে মুক্তি পেতে শত্র‌ুকে বশ করুন

শত্র‌ুতা থেকে মুক্তি পেতে শত্র‌ুকে বশ করুনঃ

কোকা পন্ডিত.কম এর পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। আজ আমরা আপনাদের সামনে নতুন আরেকটি বিষয় নিয়ে আপনাদের সামনে আলোচনা তুলে ধরব। আমাদের আজকের নতুন বিষয় শত্রু বশীকরণ মন্ত্র। বর্তমান সমাজের দিকে লক্ষ্য করলে দেখা যায় যে এমন কোনো ব্যক্তি নেই যে তার শত্রু নেই। এই শত্রুতা বিভিন্ন ধরনের আছে পারিবারিক ক্ষেত্রে শত্রুতা সামাজিক ক্ষেত্রে শত্রুতা আরো বিভিন্ন ক্ষেত্রে শত্রুতা। এমন অনেকেই আছেন শত্রুতা করে তার শত্রুকে ধ্বংস করার জন্য বিভিন্ন ধরনের কালশক্তি ব্যবহার করে থাকে। এজন্য আপনার যদি কোন ধরনের শত্রু থেকে থাকে তাহলে সেই শত্রু কে আপনি আপনার বশীভূত করে নিন। আর আপনি যদি থাকে বশীভূত করতে চান তাহলে অবশ্যই আজকে আমাদের এই প্রবন্ধটি আপনি শেষ পর্যন্ত  পড়বেন। আমাদের এই প্রবন্ধে যে সমস্ত বিষয় সম্পর্কে আলোচনা করব সেগুলো নিয়ম মেনে যদি আপনি করতে পারেন তাহলে আপনার শত্রুর যতই থাকুক সে আপনার বশীভূত হয়ে যাবে। সে তখন আপনাকে সুনজরে দেখবে এবং আপনি তাকে যেভাবে বলবেন সে আপনার কথা ঠিক সে ভাবেই মেনে চলবে। তবে একটি কথা তাঁদেরকে জানিয়ে রাখি আপনি কখনো কোনোপ্রকার খারাপ চিন্তা ভাবনা নিয়ে কাজটি করতে যাবেন না। তাহলে চলুন শত্রু বশীকরণ মন্ত্র কি আমরা প্রথমে দেখে নেই-

“ওহম্ হ্রীং ক্লীং রোং ললো মহোপ্রদা

ভৈরবী মাতঙ্গী ত্রৈলোক্য বশ মান্য স্বাহা।”

প্রয়োজনীয় সামগ্রী: আজ আমরা আপনাদের সামনে যে বশিকরন মন্ত্র সম্পর্কে আলোচনা করব এই বশীকরণ মন্ত্র আপনি যদি প্রয়োগ করতে চান বা আপনার নিজের আয়ত্ত করতে চান তাহলে আপনাকে এই সমস্ত প্রয়োজনীয় সামগ্রী সংগ্রহ করতে হবে। সেগুলি হচ্ছে-  গোরচনা, মেনসিল।

নিয়ম কানুন: এই মন্ত্র আরম্ভ করার আগে আপনি মন্ত্র খুব ভালোভাবে মুখস্থ করে নেন তা না হলে মন্ত্র উচ্চারণে আপনার ভুল হওয়ার সম্ভাবনা থাকতে পারে। মন্ত্র উচ্চারণের যদি কোন প্রকার ভুল হয়ে থাকে তাহলে আপনি এই মন্ত্র প্রয়োগ করে কোন প্রকার ফলাফল পাবেন না এজন্য অবশ্যই মন্ত্র আগে খুব ভালোভাবে মুখস্থ করে নিন। মন্ত্র মুখস্ত করা হয়ে গেলে তারপর আপনি মন্ত্র সিদ্ধ করে নিন। মন্ত্র সিদ্ধ না করে কখনো আপনি প্রয়োগ করতে যাবেন না তাহলে আপনি কোন প্রকার ফলাফল পাবেন না। মন্ত্র সিদ্ধ করার জন্য আপনি যে কোনো মঙ্গলবার উক্ত মন্ত্র দশ হাজার বার পাঠ করবেন।তাহলে মন্ত্র টি সিদ্ধ হয়ে যাবে।

প্রয়োগ পদ্ধতি: মন্ত্র সিদ্ধ করা হয়ে গেলে আপনি যখন এই মন্ত্র প্রয়োগ করবেন তখন সপ্তাহের মধ্যে মঙ্গলবার দে আপনি বেছে নিবেন তারপর আপনি নিজে পাক-পবিত্র হয়ে উক্ত প্রয়োজনীয় সামগ্রী গুলি সমানভাবে নিয়ে খুব ভালোভাবে পিষে নিবেন। আপনি যখন উক্ত উপাদান গুলি পিষবেন তখন উক্ত মন্ত্রটি 1000 বার পাঠ করবেন। তারপর উক্ত বস্তু হতে সামান্য একটু বস্তু নিয়ে আপনার কপালে তিলক কাটবেন। আপনি যখন তিলোক কাটবেন তখন উক্ত মন্ত্র আপনি পাঠ করবেন। তারপর আপনি আপনার শত্রুর কাছে যাবেন। আপনার শত্রু আপনাকে দেখা মাত্র আপনার বশীভূত হবে। উক্ত প্রয়োগ করতে অবশ্যই আপনাকে সিদ্ধ গুরুর অনুমতি গ্রহন করতে হবে। গুরুর অনুমতির জন্য আমাদের সাথে যোগাযোগ করুন।

বি.দ্র: অসৎ বা খারাপ কোন উদ্দেশ্য নিয়ে আপনি কাজটি করতে যাবেন না তাহলে আপনি মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হবেন। ধন্যবাদ।।।

[metaslider id=81]