শীতের জ্বর তাড়ানোর তাবিজ

শীতের জ্বর তাড়ানোর তাবিজঃ

আসতেছে শীত আর বাড়তেছে ঠান্ডা।। তাই সবার শরীর এই শীতের সাথে তাল মিলাতে একটু বিলম্ব হয়ে যায়। সবাই তো আর ঘরে বসে থাকা মানুষ নয়। তাই বাইরে বেরোতেই হয়। অনেকের ক্ষেত্রে দেখা যায়, স্বর্দি, জ্বর, কাশি এবং মাথা ব্যথা লেগেই থাকে এই সময়। অনেক ওষুধ খাওয়ার পরও এই সব থেকে পরিত্রান পাওয়া যায়। ঠিক সেই সময় আমাদের এই নিম্ন লিখিত নকশাটি ব্যবহার করতে পারেন।।

নকশাটি এইঃ-

ব্যবহার বিধিঃ- কোন লোকের শী করিয়া জ্বর উঠিলে নিম্নোক্ত নকশাটি লিখিয়া নেকড়ায় পেঁচাইয়া হাতে বাঁধিয়া দিবে। আল্লাহ্ পাকের রহমতে জ্বর ছাড়িয়া যাইবে এবং রোগী সুস্থ হয়ে যাবে।।

বিঃদ্রঃ- তাবিজ লেখার সময় অজু করিয়া, একবার সুরা ফাতিহা ও তিনবার সুরা ইখলাছ পাঠ করিতে হইবে। তারপর একটি সাদা কাগজে পেন্সিল অথবা কলম দিয়ে লিখতে হবে। তাবিজ লেখার সময় অবশ্যই মনে মনে উদ্দেশ্যর কথা ভাবতে হবে। আর তাবিজ খানা হাতে বাঁধার সময় মনে মনে বলতে হবে। হে আল্লাহ্ এই তাবিজ বা নকশার কোন কেরামতি বা শক্তি নাই। যদি তুমি একটু সহায় বা রহম করো তবেই এই তাবিজের উছিলায় আমার শরীর থেকে জ্বর নামিয়া যাইবে। আল্লাহ তুমি এই তাবিজের উছিলায় ও তোমার কালাম শরীফের মহব্বতের কারণে আমাকে জ্বর থেকে রক্ষা করো আমিন।।