সকলের কাছে নিজেকে হাইলাইট করে রাখার উপায়

সকলের কাছে নিজেকে হাইলাইট করে রাখার উপায়ঃ

হ্যালো ভিউয়ারস্ www.kokapandit.com এর পক্ষ্য থেকে আপনাদের সবাইকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। প্রতিবারের ন্যায় এবারও আমরা আরও একটি নতুন বিষয় নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি, আমাদের আজকের নতুন বিষয় সবার কাছে কিভাবে প্রিয় ব্যক্তি হওয়া যায়।

যেমন অনেক সময় মানুষকে নিজের আয়ত্বে রাখতে হয়। কারণ সকলের সার্পোট কিন্তু অনেক সময় অনেক কিছু পাইয়ে দেয়। যেমন বর্তমানে বিশেষ করে জনগনের ভোট একজন প্রার্থীর বিশেষ প্রয়োজন। সকলের ভোট প্রদানের মাধ্যমেই একজন প্রার্থী নির্বাচিত হয়। শুধু তাই নয় আপনি যদি কোন এক জায়গায় সবার কাছে প্রিয় হতে চাইলে এই প্রয়োগ টি আপনার জন্যে অনিবার্য্য। তাই সকলের প্রতি নিজেকে আর্কষিত করাটাই মূলত সর্বজন বশীকরণ প্রয়োগ বলা হয়। তাই কিভাবে নিজেকে সকল মানুষের কাছে হাইলাইট করে রাখবেন সেই তন্ত্র ও মন্ত্র আজকে আমরা আপনাদের কাছে উপস্থাপন করেছি। তো চলুন তাহলে দেখে নেয়া যাক-

সর্বজন বশীকরণ মন্ত্র ও তিলকঃ

মন্ত্রঃ- “ওঁ নমঃ সর্বলোক বশঙ্করায় কুরু কুরু স্বাহা।”

১। হরিতাল, তুলসীপত্র, কালো গাভীর দুগ্ধ একসঙ্গে পেষণ করে উক্ত মন্ত্রে ১০৮ বার অভিমন্ত্রিত করে কপালে তিলক ধারণ করলে, সর্বজন বশীভূত হয়।

২। হরিতাল, অশ্বগন্ধ্যা, সিঁন্দুর ও কলাগাছের রস একসঙ্গে পেষন করে উক্ত মন্ত্রে ১০৮ বার অভিমন্ত্রিত করে কপালে তিলক ধারণ করলে, সকলকে বশ করা যায়।

৩। রুদ্রাক্ষ, বটগাছের মূল একসঙ্গে পেষন করে হোমের ভস্মের সঙ্গে মিশিয়ে উক্ত মন্ত্র ১০৮ বার অভিমন্ত্রিত করে ললাটে তিলক ধারণ করলে, সর্বজন বশীভূত হয়।

বিঃদ্রঃ- প্রথমে কোনও নির্জনস্থানে বসে, শুদ্ধবস্ত্রে ধূপ-দ্বীপ জ্বালিয়ে উক্ত মন্ত্র ১০০৮ বার জপ করে মন্ত্র সিদ্ধ করে নিতে হবে। তারপর প্রয়োগ করতে হবে। এই প্রয়োগটি করার পূর্বে অবশ্যই আপনাকে গুরুর অনুমতি গ্রহণ করতে হবে। অনুমতির জন্য আমাদের সাথে যোগাযোগ করুন। আর যদি এই প্রয়োগ টি করতে আপনাদের অসুবিধে হয় তাহলে আমাদের মাধ্যমে সহজ ভাবে একটি তদবীর গ্রহণ করতে পারবেন। ধন্যবাদ।।

[metaslider id=81]

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}