সকল নারীকে নিজের প্রেমে আকৃষ্ট করার উপায়

সকল নারীকে নিজের প্রেমে আকৃষ্ট করার উপায়ঃ

হ্যালো ভিউয়ারস্ লজ্জাতুন নেছা.কম এর পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন।  আজ আমরা আপনাদের সামনে যে বশীকরণ টি সম্পর্কে আলোচনা করব এই বশীকরণ টি প্রয়োগে আপনারা যে কোন কাউকে খুব সহজেই বশীকরণ করতে পারবেন। এই বশীকরণ টি কোন প্রেমিক প্রেমিকা বা স্বামী স্ত্রী অথবা বন্ধু বান্ধবী অথবা কারো সাথে কোনো প্রকার মনোমালিন্য হলে সেক্ষেত্রে আপনি যদি মনে করে থাকেন যে এই বশীকরণ টি আপনি প্রয়োগ করবেন তাহলে আপনি প্রয়োগ করতে পারেন।  এমন অনেকেই আছেন যারা বিদেশে থেকে কাজকর্ম করেন সেখানে হয়তো বিভিন্ন সমস্যা সৃষ্টি হয়ে থাকে।  হয়তো সঠিক ভাবে কাজ-কর্ম করতে দিচ্ছে না বা বিভিন্ন ভাবে আপনাকে ঝামেলা করছে তো সেক্ষেত্রে আপনি এটি ব্যবহার করতে পারবেন।  তবে অবশ্যই আপনাকে লক্ষ্য রাখতে হবে এই প্রয়োগে অসৎকোন উদ্দেশ্য না থাকে।  আমার এমন অনেকেই আছেন যারা অসৎ উদ্দেশ্যে হয়তোএটি প্রয়োগ করতে পারেন।  তাদের জ্ঞাতার্থে এটা জানিয়ে রাখি যে আপনি যদি কোনো অসৎউদ্দেশ্য নিয়ে এই কাজটি করে থাকেন তাহলে ক্ষতি আপনার নিজের হবে।  এজন্য আপনার মনে যদি কোন অসৎ উদ্দেশ্য নিয়ে এই কাজটি করার মনোবাসনা করে থাকেন তাহলেআপনি সম্পূর্ণরূপে এই কাজটি করা থেকে বিরত থাকুন।

 তাহলে চলুন আমরা প্রথমে এই বশীকরণটি করার জন্য যে মন্ত্রটি প্রয়োজন সেই মন্ত্রটি আগে আমরা দেখে নিই-

 মন্ত্রটি হচ্ছে-

“ওঁ হাং গং গং জুং (অমুক) মে বশ্য বশ্য স্বাহা”

প্রয়োজনীয় সামগ্রী : এই বশীকরণ টি করতে হলে আপনাকে যে সমস্ত জিনিস সংগ্রহ করতে হবে সেগুলি নিচে দেয়া হল –

 মন্ত্র সিদ্ধ চৈতন্য সিয়ার সিংগি,  প্রদীপ,  আসল সিন্দুর,  লোবান,  মুগার মালা,  লাল রংয়ের আসন।

নিয়ম কানুন: এই বশীকরণ টি করার জন্য অবশ্যই আপনাকে প্রথমে মন্ত্রটি খুব ভালোভাবে মুখস্থ করে নিতে হবে। মন্ত্রটি যদি আপনি মুখস্ত করে না নিয়ে থাকেন তাহলে হয়তো আপনার মন্ত্র উচ্চারণে ভুল হতে পারে।  মন্ত্র উচ্চারণে যদি ভুল হয়ে থাকে তাহলে আপনার এই মন্ত্র প্রয়োগে কোন প্রকার উপকার আসবে না। এজন্য অবশ্যই আপনি মন্ত্রটি আগে খুব ভালোভাবে মুখস্ত করে নেবেন।

মন্ত্রটি ভালোভাবে মুখস্থ করা হয়ে গেলে তারপর আপনাকে মন্ত্র টি সিদ্ধ করে নিতে হবে। এর কারণ হচ্ছে মন্ত্রটি স্বয়ং সিদ্ধ নয়। মন্ত্রটিকে সিদ্ধ করে নেবার জন্য আপনাকে শনিবার দিন পশ্চিম দিকে মুখ করে লাল রংয়ের আসনে বসতে হবে। তারপর মন্ত্র সিদ্ধ শিয়ালের চামড়া স্থাপন করে  ‍মুগার মালা দিয়ে প্রতিদিন ২১০০ বার করে উপরক্ত মন্ত্রটি সাত দিন জব করতে হবে। তাহলে উক্ত মন্ত্র সিদ্ধ সিয়ার সিংগি সিদ্ধ হয়ে যাবে। তবে অবশ্যই লক্ষ্য রাখবেন মন্ত্রের মাঝখানে যেখানে অমুক শব্দটি রয়েছে সেখানে আপনি যাকে বস করতে চাইছেন তার নাম আপনাকে উচ্চারণ করতে হবে।

 প্রয়োগ বিধি: মন্ত্রটি যখন সিদ্ধ হয়ে যাবে তখন উক্ত সিয়ার সিংগি নিজের পকেটে রেখে দিতে হবে। তারপর আপনি যাকে বস করতে চাইছেন তার সামনে দাঁড়িয়ে আপনাকে উক্ত মন্ত্র সাত বার মনে মনে উচ্চারণ করলে আপনার কাংখিত ব্যক্তি পূর্ণরূপে বশীভূত হবে এবং আপনার অনুকূল হয়ে যাবে।

 আমাদের এই বশীকরণ সম্পর্কে যদি আপনাদের কোন প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই আপনি আমাদের এই ওয়েবসাইটে আলাপন নামে যে অপশনটি রয়েছে সেখানে আপনি আমাদের সাথে সরাসরি কথা বলতে পারেন অথবা আপনি আমাদের কমেন্টের মাধ্যমে জানাতে পারেন।

বি. দ্র: এই বশীকরণ মন্ত্র টি কখনোই কোনো খারাপ কোন উদ্দেশ্যে ব্যবহার করবেন না তাহলে আপনি নিজে ক্ষতিগ্রস্ত হবেন। যদি কারোর এই কাজটি করতে অসুবিধা বলে মনে হয় তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন ও আমাদের মাধ্যমে কাজ সম্পন্ন করুন। ধন্যবাদ।।

[metaslider id=81]

{কয়েটি ইন্ডিয়ান পুরাতন পূর্ণ গ্রন্থ ক্রয় করুন এবং সিদ্ধ গুরুর অনুমতি নিয়ে, আপনার কাজ আপনি নিজে নিজেই হাসিল করুন। অরিজিনাল বই ক্রয় করার জন্য কল করুন +880 1767537959 ধন্যবাদ}