সকল স্ত্রী পুরুষ বশীকরণ করুন কথা বলার মাধ্যমে। Lojjatun Nesa

সকল স্ত্রী পুরুষ বশীকরণ করুন কথা বলার মাধ্যমেঃ

লজ্জাতুন নেছা.কম এর পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। প্রতিবারের মতো এবারও আমরা আরও একটি নতুন বিষয় নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছে আমাদের আজকের নতুন বিষয় সকল স্ত্রী পুরুষ বশীকরণ। আজ আমরা আপনাদের সামনে যে বশীকরণ মন্ত্র সম্পর্কে আলোচনা করব এই বশীকরণ মন্ত্রের মাধ্যমে আপনি আপনার কাংখিত ব্যাক্তির কাছে গিয়ে মনে মনে শুধুমাত্র উপরোক্ত এই মন্ত্রটি পাঠ করলেই সে আপনার বশীভূত হবে। আজ আমরা আপনাদের এখানে যে পদ্ধতির কথা বলব এই পদ্ধতিতে যদি আপনি আপনার কাঙ্ক্ষিত ব্যক্তিকে বশীভূত করতে চান তাহলে অবশ্যই আজ আমরা আপনাদের সামনে যে নিয়ম কানুন তুলে ধরব সেগুলো সঠিকভাবে মেনে কাজ করুন তাহলে আপনি অবশ্যই আপনার কাঙ্খিত ব্যক্তিকে আপনি বশীভূত করতে পারবেন। এই বশীকরণ মন্ত্র দ্বারা যে কোন স্ত্রী ও পুরুষ উভয়ই করতে পারবে। আজ আমরা আপনাদের সামনে যে বশীকরণ মন্ত্র তুলে ধরছি এটি আপনি যে কোন কাজের ক্ষেত্রে ব্যবহার করতে পারেন। প্রেম ভালোবাসা থেকে আরম্ভ করে সকল ধরনের কাজে আপনি আরম্ভ করতে পারেন। তবে অবশ্যই ভালো কোনো কাজের ক্ষেত্রে আপনি এটি ব্যবহার করবেন। তাহলে চলুন এই বশীকরণ প্রয়োগ করার জন্য আমাদের যে মন্ত্র টি জানার প্রয়োজন সেটি প্রথমে দেখে নেয়া যাক-

“ওঁ হ্রীং শ্যীং।।

ক্লীং সর্বপুরুষ।।

সর্বস্ত্রী হৃদয়।।

হারিণী মম বশ্যং।।

কুরু বষট হ্রীং।।”

প্রয়োজনীয় সামগ্রী: আজ আমরা আপনাদের সামনে যে বশীকরণ মন্ত্র টি তুলে ধরছি আপনি যদি এটি প্রয়োগ করতে চান তাহলে আপনাদের সেভাবে কোন প্রয়োজনীয় সামগ্রী সংগ্রহ করতে হবে না।

নিয়ম কানুন: প্রথমে আপনাদেরকে বলবো মন্ত্রটি খুব ভালোভাবে মুখস্থ করে নেন তা না হলে মন্ত্র উচ্চারণে কোনো ধরনের ভুল হলে আপনি এই মন্ত্র দ্বারা কোন প্রকার ফলাফল পাবেন না। এর জন্য অবশ্যই মন্ত্রটি আগে মুখস্ত করে নিন। মন্ত্র মুখস্থ করা হয়ে গেলে তারপর আপনি মন্ত্রটি সিদ্ধ করে নিন। মন্ত্র টি সিদ্ধ করার জন্য শুক্লপক্ষের প্রতিপদ থেকে চতুর্দশী পর্যন্ত এই মন্ত্র আপনাকে জপ করতে হবে। উক্ত সময়ের মধ্যে আপনি প্রতিদিন 1000 বার করে উক্ত মন্ত্রটি পাঠ করবেন তাহলে মন্ত্র টি সিদ্ধ হবে।

প্রয়োগ পদ্ধতি: পত্রটি সিদ্ধ করা হয়ে গেলে তারপর আপনি যখন মন্ত্র ঠিক প্রয়োগ করবেন তখন আপনি যাকে বশীভূত করতে চান তার কাছে আপনাকে যেতে হবে তারপর উক্ত মন্ত্র শুধু মাত্র 108 বার জপ করবেন। তখন উক্ত ব্যক্তি আপনার বশীভূত হয়ে যাবে।

আমাদের এই বশীকরণ মন্ত্র সম্পর্কে যদি আপনাদের কোন ধরনের প্রশ্ন থাকে তাহলে আপনি আমাদেরকে ইমেইল করতে পারেন বা আপনি যদি আমাদের সাথে সরাসরি কথা বলতে চান তাহলে আমাদের এই ওয়েবসাইটে আলাপন অপশন ব্যবহার করতে পারেন।

বি.দ্র: ইচ্ছাকৃতভাবে ক্ষতি করার উদ্দেশ্য নিয়ে এই কাজটি করতে যাবেন না তাহলে আপনি নিজে ক্ষতিগ্রস্ত হবেন।