দুঃখকে বিদায় দেওয়ার এমনি একটি টোটকা!!

সাফল্য লাভের টোটকা !! দুঃখকে বিদায় দেওয়ার এমনি একটি টোটকা!!

হ্যালো ভিউয়ারস্ আমাদের তন্ত্র মন্ত্র বিষয়ক বিষয়ক ওয়েব সাইট  kokapandit.com এ আপনাদের স্বাগতম। আজ আমি আপনাদেরকে জীবনের সকল দুঃখ থেকে মুক্তি এবং প্রতিটি কাজে সাফল্য লাভ করার উপায় সম্পর্কে বলবো। আমাদের এই সমাজে অনেক মানুষই আছেন যারা অনেক প্ররিশ্রম করেন কিন্তু কখন সফলতার মুখ দেখেন নি। অনেকে কাজর প্রথমেই অঘটন ঘটিয়ে ফেলেন এছাড়াও অনেকে আছেন যারা প্রতিটি কাজে প্রথমে অনেক ভালো করে করেন, কিন্তু শেষ পর্যায়ে এসে সব কিছু গুলিয়ে ফেলেন । যার ফলে এরা লেখাপড়া, প্রেম ভালবাসা, চাকরির ইন্টারভিউ, ও ব্যবসা থেকে শুরু করে জীবনের প্রতিটি কাজে সাফল্য লাভ করতে পারেন না । যার ফলে তাদের জীবন দুঃখ ও হতাশায় অতিষ্ট হয়ে উঠে এবং নিজের জীবনের সব ভরসা হারিয়ে ফেলেন । তাই আজ আমি আপনাদেরকে জীবনের সকল প্রকার দুঃখ থেকে মুক্তি এবং প্রতিটি কাজে সাফল্য লাভ করার সহজ একটি টোটকা আপনাদের কাছে প্রকাশ করবো । যা প্রয়োগ করার ফলে আপনার জীবনে সব দুঃখের অবসান হবে এবং আপনি প্রতিটি কাজে সফলতা লাভ করবেন । এর জন্য যেকোনো রবিবার দিনে এই যন্ত্রটিঃ-

একটি পরিস্কার সাদা কাগজে কাঁচা হলুদের রস দিয়ে লিখতে হবে। তারপর এই কাগজটি সুর্যের আলোতে রেখে শুখিয়ে নিবেন । এরপর রাতের বেলা একটি মাটির প্রদীপে সরিষার তেল দিয়ে এই কাগজটি জ্বালিয়ে দিবেন। তবে মনে রাখবেন প্রদীপটি আপনার ঘরের মধ্যেই জ্বালাতে হবে। অর্থাৎ আপনি যে রুমে ঘুমান সেই রুমে এই নকশা লিখা কাগজটি মাটির প্রদীপ ও সরিষার তেলের মাধ্যমে জ্বালাতে হবে । যখন এই কাজটি করবেন তখন এই মাটির প্রদীপকে যেন অন্য কেউ স্পর্শ না করে সে দিকে খেয়াল রাখবেন। ঠিক এইভাবে এই কাজটি লাগাতার সাত বরিবার করতে হবে। যদি আপনি সঠিক ভাবে লাগাতার সাত রবিবার এই টোটকা টি করতে পারেন তাহলে আপনার জীবনের সকল দুঃখের নিবারণ হবে এবং আপনি যে কাজ আরম্ভও করবেন সেই কাজেই সাফল্য লাভ করবেন । এই ছিল আমাদের আজকের পোষ্ট। পোষ্টটি যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন ।

বিঃদ্রঃ- উক্ত টোটকাটি ব্যবহারের পূর্বে অবশ্যই আমাদের সাথে যোগাযোগ করুন ও অনুমতি গ্রহণ করুন। কারণ অনুমতি বিনা কোন কাজই সম্ভব নয় তান্ত্রিক কোন কাজে। ধন্যবাদ।।