সুন্দরী মেয়ের মন জয় করার সহজ উপায়

সুন্দরী মেয়ের মন জয় করার সহজ উপায়ঃ

হ্যালো ভিউয়ারস্ লজ্জাতুন নেছা ওয়েব সাইটের পক্ষ্য থেকে আপনাদের সকলকে স্বাগতম। অনেক দিন পর আমরা আপনাদের সামনে একটি নতুন বিষয় নিয়ে উপস্থিত হয়েছি। আশা করি এই বিষয়টি আপনাদের সকলের উপকারে আসবে ও সকলেই উপকৃত হবেন।

আমাদের আজকের বিষয়-“সুন্দরী মেয়ের মন জয় করার সহজ উপায়” আপনার মনের ভিতর হয়তো কেউ না কেউ বসত করে চলেছে, কিন্তু কখনো তার কাছে মনের কথাটি প্রকাশ করতে পারেন নি। কিংবা তাকে কখনো বোঝাতে পারেন নি যে, আপনি তাকে কতটুকু পছন্দ করেন ও ভালবাসেন! আপনার সেই মনের কথাগুলি প্রকাশ করার আগেই, কিভাবে আপনার মনের মানুষটি আপনাকেই তার প্রেম নিবেদন করবেন তার একটি সহজ মন্ত্র আপনাদের সামনে উপস্থাপন করলাম চলুন তাহলে দেখে নেওয়া যাক-

যে কাউকে বশীভূত করার মন্ত্রঃ

মহাদেবী কালীকা

অতি সত্বর চলি আয়,

কিচকিনি ঝুমুর ঝুমুর

বাঙা রাঙা পায়।

শীতল পর্বত লই আয়

আয়রে রাজা শুভদ্রা রায়,

দোহাই কালী দোহাই দেবী

দোহাই গঙ্গায়।

প্রয়োগ বিধিঃ- এই মন্ত্র এক নিঃশ্বাসে তিনবার পাঠ করে যার শরীরে ফুঁ দেওয়া যাবে সেই বশীভুত হবে। যদি আপনার প্রেমিকা খুব দেমাগী ও কর্কট স্বভাবের হয়ে থাকে তবুও সে আপনার প্রতি দূর্বল হবে ও আপনাকে মন থেকে প্রচন্ড ভালবাসবে।

বিঃদ্রঃ- উক্ত প্রয়োগ টি করার পূর্বে যেকোন সিদ্ধ গুরুর অনুমতি গ্রহণ করতে হবে। যদি কোন গুরুর অনুমতি সংগ্রহ করতে না পারেন তাহলে আমাদের যোগাযোগ পেইজে গিয়ে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে যোগাযোগ করুন। ধন্যবাদ।