সুন্দরীদের সাথে প্রেম করার মন্ত্র

সুন্দরী রমণী নারী/মেয়ের সাথে প্রেম করার সহজ মন্ত্রঃ

বিবরণঃ- লজ্জতুন নেছা ওয়েব সাইটের পক্ষ্য থেকে সবাইকে আন্তরিক সুভেচ্ছা। আশা করি সকলেই ভালো আছেন। আসলে মনের দিক থেকে যাহারা সুখী তারাই প্রকৃত সুখী। আর যাহাদের মনের সুখ নেই তাদের যেন কিছুই নেই। যারা এই মনের সুখ থেকে বঞ্চিত তারা যেন অন্ধকারে অগছালো। আসলে আপনি যাকে নিয়ে সারাজিবন চলবেন বা সংসার করবেন। তাকে ঘিরে আপনার সব কিছু অবিচল থাকবে সেই যদি আপনার মনের মানুষ টি হতে না পারে তাহলে যেন সব কিছু বৃধা। তাই প্রকৃত সুখ পেতে হলে প্রথমেই মনের মানুষকে নিজের আয়ত্ব করতে হবে। ভালবাসার মানুষটি যদি হয় আপনার বাধ্য কিংবা আপনার পছন্দের তাহলে আপনার পরিবারে ও জিবনে সুখের অভাব হবে না। তাই নিজের প্রেমিকাকে ভালবেসে বিয়ে করুন ও নিজের অবাধ্য স্ত্রীকে বাধ্যগত করার জন্য এই প্রয়োগ টি অবলম্বন করুন।

রমণী বশীভূত মন্ত্রঃ

ফেন্নী/ফেন্নী মোর

চক্ষু দরর্শন

চাইর চক্ষু হয়্যা

যায় নিরঞ্জন।

মোক না দেখলে পরে,

ফেন্নী ফান্না আছড়ে মরে।

বিধিঃ- কোনো রমণীকে বশীভুত করার ইচ্ছা থাকলে উক্ত রমণীর নাম উল্লেখ করে মন্ত্রটি সকাল সন্ধ্যায় সাত বা নয় দিন এক নাগাড়ে পাঠ রমনী বশীভূত হবে। এই মন্ত্রটি প্রয়োগের পূর্বে অবশ্যই গুরুর অনুমতি গ্রহন করতে হবে। অনুমতির জন্য আমাদের সাথে যোগাযোগ করুন। আর হ্যা এই মন্ত্র ও তার প্রয়োগটি সংগ্রহ করা হয়েছে। লোক চিকিৎসায় তন্ত্র-মন্ত্র পুস্তক থেকে যদি কেউ এই সহজ প্রয়োগ বিধি বই টি সংগ্রহ করতে চান তাহলে অবশ্যই যোগাযোগ করুন। ধন্যবাদ।।।

(প্রিয় ভিজিটরগণ এই মন্ত্র টি হয়তো আপনারা দেখেই বুঝতে পেরেছেন যে, কত সহজ ও সাবলীল যে কেউ এই মন্ত্রটি কাজে লাগাতে পারবেন। এই মন্ত্রটি সংগ্রহ করা হয়েছে আমাদের প্রাপ্ত বয়স্কা তান্ত্রিক মহাদয়ের একটি পুস্তক থেকে- (লোক চিকিৎসায় তন্ত্র-মন্ত্র) বই থেকে। আপনারা চাইলে এই বইটি ক্রয় করে নিজের কাজ গুলি নিজে নিজেই করতে পারবেন। আমরা আপনাদের অনুমতি প্রদান করবো ও প্রতিটি কাজের পূর্বে সহযোগীতা করবো। ধন্যবাদ।)

{লজ্জাতুন নেছা, কোকা পন্ডিতের বৃহৎ ইন্দ্রজাল, তন্ত্র মন্ত্র এবং বশিকরনে কালা জাদু বই গুলি ফ্রিতে পেতে চাইলে নিচের লেখা বা ছবিতে ক্লিক করুন ও বই গুলি লুফে নিন ধন্যবাদ}