সুন্দরী স্ত্রী বশিকরন পান পড়া মন্ত্র

সুন্দরী স্ত্রী বশিকরন করার পান পড়া মন্ত্রঃ

সুন্দরের দিকে সবার দৃষ্টি আগ্রহ পায়। তাই আপনার স্ত্রী যদি খুব সুন্দরী হয়ে থাকে তবে তার দিকে অবশ্যই কেহ না কেহ চোখ দেয়। তাই হাঠাৎ কোন না কোন সমস্যা সৃষ্টি হয়ে যায়। তাই এই সকল সমস্যা যেন না সৃষ্টি হয়, তাই আজকের এই আলোচনা। আপনার স্ত্রীকে এই মন্ত্র দিয়ে এমন ভাবে বশ করুন। যাতে কোন রকম বেগানা পুরুষের সাথে কথা হলেও কোন রকম বিপদে সে আকৃষ্ট না হয়। যদি কোন পুরুষ উত্তেজিত করে তবু সে তার দিকে নজর দিবে না।

পান পড়া মন্ত্রঃ

““পান পান বরুজের পান ।

পান পান মহাপান জ্বলে ।।

ফলানি আয়ে

জীয়েত রাম টলে

মহেত মশান টলে

আমার এই পানপড়া ।

অমুককে লাগগে

সিদ্ধগুরু লাগগে

সিদ্ধগুরু বাবা নরসিকা আঙ্গে ।।””

শনিবার সন্ধার সময় যখন দোকান দার ধুনা ও গঙ্গাজ্বল দিয়ে সেই সময় ‍পান সুপারি ও খয়ের খরিদ করিয়া আনিবে । তৎপড়ে যেমন করিয়া পান সাজে ঐ প্রকারে পান সাজিয়া ঐ পান উক্ত মন্ত্রে তিনবার অভিমন্ত্রিত করিয়া দুষ্টা স্ত্রীকে খাইতে দিলে সেই তাহার স্বামীর একান্ত বশীভূতা হয় । সেই স্ত্রী এমন ভাবে বশীভূত হইবে যে সারাজিবন স্বামীর দাসত্ব স্বীকার করিবে। উক্ত মন্ত্রের যেখানে অমুক আছে সেখানে অবশ্যই স্ত্রীর নাম উচ্চারণ করিতে হবে। উক্ত মন্ত্রটি প্রয়োগের পূর্বে অবশ্যই অনুমতি গ্রহণ করতে হবে। অনুমতির জন্য যোগাযোগ করুন। ধন্যবাদ।।

(প্রিয় ভিজিটরগণ এই মন্ত্র টি হয়তো আপনারা দেখেই বুঝতে পেরেছেন যে, কত সহজ ও সাবলীল যে কেউ এই মন্ত্রটি কাজে লাগাতে পারবেন। এই মন্ত্রটি সংগ্রহ করা হয়েছে আমাদের প্রাপ্ত বয়স্কা তান্ত্রিক মহাদয়ের একটি পুস্তক থেকে- (লোক চিকিৎসায় তন্ত্র-মন্ত্র) বই থেকে। আপনারা চাইলে এই বইটি ক্রয় করে নিজের কাজ গুলি নিজে নিজেই করতে পারবেন। আমরা আপনাদের অনুমতি প্রদান করবো ও প্রতিটি কাজের পূর্বে সহযোগীতা করবো। ধন্যবাদ।)