সুন্দরী স্ত্রী বশীকরণ

সুন্দরী স্ত্রী বশীকরণঃ

আপনারা যাহারা বিদেশে কিংবা গ্রাম থেকে শহরে গিয়ে বিভিন্ন পেশায় লিপ্ত থাকি, জিবনে উন্নতি লাভের আশায়। এর ভিতরে অনেকেই আছি যারা বিবাহিত। অনেকেই স্ত্রী কে গ্রামের বাড়িতে রেখে দেশে বিদেশে চাকুরীর জন্যে রত। বাড়ীতে সুন্দরী স্ত্রীকে রেখে অনেকেরই দুঃষচিন্তা। গ্রামের অনেকেই ভন্ড ছেলে বা খারাপ মানুষের প্রভাবে আপনার সুন্দরী স্ত্রীর প্রতি খারাপ উদ্দেশ্য দেখা যায়। অনেকেই আপনার স্ত্রীর ক্ষতি করার চেষ্টা করে। আপনার স্ত্রীকে অনেকেই আছে অবৈধ্য প্রেমের মায়া জালের ফাঁদে ফেলে নোংরামী কাজ কর্ম করে। এসবের মধ্যে থেকে আপনার স্ত্রীকে বাঁচাতে কিংবা আপনার বাধ্যগত রাখতে এই প্রক্রিয়াটি অবলম্বন করতে পারেন।

স্ত্রী বশীকরণে প্রবল বশীকরণ প্রয়োগ এর ব্যবহার করার মন্ত্র ও নিয়ম।

মন্ত্রঃ-“ওঁ নমঃ হ্রীং ঠং ঠঃ স্বাহা।।”

প্রয়োগ বিধিঃ- এই মন্ত্র প্রয়োগের আগে একে সিদ্ধ করে নিতে হবে। দশ হাজার বার মন্ত্র জপ হলেই এটা সিদ্ধ হবে। মন্ত্র জপ যে কোন মঙ্গলবার থেকেই শুরু করতে হবে। মন্ত্র সিদ্ধ হবার পর যখন এই মন্ত্র প্রয়োগ করা হবে তখন বিনৌলা, সরিষা এবং ইঁদুরের গর্তের মাটি তিনবার অভিমন্ত্রিত করে যে সুন্দরী স্ত্রীর উপর প্রয়োগ করা হবে। অর্থাৎ তার কাপড়ের উপর ঐগুলি ফেলতে হবে। এর ফলে উক্ত সুন্দরী স্ত্রী আপনার বশীভূত হবে। চিরকালের জন্যে আপনার অবাধ্য হবে না। আপনাকে পাগলের মতো সারাজিবন ধরে ভালোবেসে যাবে। প্রয়োগটি করার পূর্বে অবশ্যই আমাদের যোগাযোগ পেইজে গিয়ে যোগাযোগ করুন। ধন্যবাদ।।।

ইহা ছাড়াও আমাদের প্রতিষ্ঠান আপনাদেরকে বর্তমানে ফ্রিতেই নারী, স্ত্রী, বিবাহিত মহিলা ও মনপছন্দ রমণী বশীকরণ করার সহজ মন্ত্র ও তন্ত্র দিতেছে। এটা খুব সিমীত সময়ের জন্য। তাই আপনারা আর দেরী না করে এখনি নিচের ছবিতে ক্লিক করুন ও PDF File টি ডাউনলোড করুন। ধন্যবাদ।।।