সৌভাগ্য বৃদ্ধি মন্ত্র

সৌভাগ্য বৃদ্ধি মন্ত্রঃ

সৌভাগ্য মানুষ যখন অর্জন করে তখন সে অনেক লাভবান হয়। সৌভাগ্যের কারনে মানুষ অনেক কিছু পায়। সেই সৌভাগ্যের কারনে মানুষ অর্থবান ধনবান হয়ে থাকে। মানুষ সৌভাগ্যের পিছনে পিছনে মানুষ কতই না ছুটাছুটি করে তবুও সৌভাগ্যের দেখা পায় না। তাই আমরা আজকে আপনাদের সামনে এরকম বিষয় নিয়েই আলোচনা করতে যাচ্ছি। সৌভাগ্য পাওয়ার জন্য নানা রকম উপায় বা নিয়ম কানুন রয়েছে সেগুলোর মধ্যে থেকে আজকে আমি আপনাদের একটা বিশেষ মন্ত্রের কথা আলোচনা করবো। নিম্নে তার বর্ণনা করা হলো। আপনি সৌভাগ্য পাইতে চাইলে এই মন্ত্রটি ব্যবহার করতে পারেন।

মন্ত্রঃ-“ওঁ শ্রীং শ্রীং শ্রীং কমলে কমলালয়ে প্রসীদ প্রসীদ শ্রীং ওঁ মহালক্ষ্ম্যৈ নমঃ।”

প্রয়োগ বিধিঃ- লক্ষ্মীর চিত্র বা প্রতিমা সামনে রেখে বুধবার রাত্রিতে লাল ফুল, ধূপ, দ্বীপ, অক্ষত দ্বারা দেবীর পূজা করে, ভক্তিভরে উক্ত মন্ত্র ১০৮ বার জপ করবে। এইভাবে বুধবারে শুরু করে প্রত্যহ ১০৮ বার করে কিছুদিন জপ করলে দুর্ভাগ্য নাশ হয়।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}