স্ত্রী বশীকরণ

স্ত্রী বশীকরণঃ

হ্যালো ভিউয়ারস্ লজ্জাতুন নেছা ওয়েব সাইটের পক্ষ্য থেকে আপনাদের সকলকে জানাই আন্তরিক অভিনন্দন ও সুভেচ্ছা। আশা করি আপনারা সকলেই ভালো আছেন, হয়তো হাতে গণা কয়েক জন বাদে। আমাদের আজকের বিষয় স্ত্রী বশীকরণ। আমাদের মধ্যে অনেকেই রয়েছেন যাদের স্ত্রী স্বামীর কথা মেনে চলার চেষ্টা করেন না। স্বামীকে ঠিক মতো শ্রদ্ধা করেন না। স্বামীর সুন্দর লাগা দিক গুলোকে প্রশয় নাদিয়ে তার ইচ্ছে মতো চলাফেরা করেন। তাতে কি কখনো স্বামী স্ত্রীর প্রতি খুশি থাকবে!! কখনোই না। আপনি যদি  যদি এরকম অবস্থায় রয়ে থাকেন তাহলে আমাদের নিচের প্রয়োগ টি ব্যবহার করতে পারেন। এই প্রয়োগের ফলে আপনার স্ত্রী আপনার কথায় উঠ বস করবে ও সারাক্ষণ আপনার কথায় সকল কাজ কর্ম করবে সারাক্ষণ আপনাকে খুশি রাখার চেষ্টা করবে।

স্ত্রী বশীকরণ মন্ত্রঃ

“পান পান মহাপান

এই পান খায়,

ফন্না ফন্নির মন

এক হয়ে যায়।

জীয়েতে বহু

আর কৃষ্ণ চলে,

মহাদেব মহাদেবী

পড়ে ঢলে ঢলে।

পান পড়া না লাগে

যদি রসূলুল্লাহ

খোদা কি এক তন

দে বারেক আল্লাহ।”

প্রয়োগ বিধিঃ- বাজার থেকে প্রথম যে দোকানি দোকান খুলবে, তার কাছ থেকে একটি খিলি পান ক্রয় করে নিবেন। তারপর উক্ত মন্ত্র টি তিন বার পাঠ করে সেই পান টির উপরে তিনটি ফুঁ দিবেন। তারপর বাসায় গিয়ে যেভাবেই হোক আপনার স্ত্রীকে খাইতে দিবেন। তারপর কিছুক্ষনের ভিতরেই দেখবেন আপনার স্ত্রীর কর্কট স্বভাবের আচরণ গুলো নিমিষেই দূর হয়ে  গেছে এবং সেই মূহুর্ত হতেই আপনাকে মন থেকে ভালবাসতে আরম্ভ করছেন।

বিঃদ্রঃ- উক্ত প্রয়োগের পূর্বে অবশ্যই গুরুর অনুমতি সংগ্রহ করতে হবে।  অথবা আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আপনারা যাহারা বিদেশে রয়েছেন তাদের জন্য আমাদের একটি স্পেশাল তদবীর রয়েছে, আপনারা এই তদবীর টি নিয়ে আপনার স্ত্রীকে বশীকরণ করতে পারবেন ও চিরজিবন বাধ্যগত করতে পারবেন। তদবীর এর জন্য যোগাযোগ করুন ধন্যবাদ।

(প্রিয় ভিজিটরগণ এই মন্ত্র টি হয়তো আপনারা দেখেই বুঝতে পেরেছেন যে, কত সহজ ও সাবলীল যে কেউ এই মন্ত্রটি কাজে লাগাতে পারবেন। এই মন্ত্রটি সংগ্রহ করা হয়েছে আমাদের প্রাপ্ত বয়স্কা তান্ত্রিক মহাদয়ের একটি পুস্তক থেকে- (লোক চিকিৎসায় তন্ত্র-মন্ত্র) বই থেকে। আপনারা চাইলে এই বইটি ক্রয় করে নিজের কাজ গুলি নিজে নিজেই করতে পারবেন। আমরা আপনাদের অনুমতি প্রদান করবো ও প্রতিটি কাজের পূর্বে সহযোগীতা করবো। ধন্যবাদ।)