স্ত্রী লোকের বন্ধ্যাত্ব দূরীকরণের মন্ত্র

স্ত্রী লোকের বন্ধ্যাত্ব দূরীকরণের মন্ত্রঃ

হ্যালো ভিউয়ারস্ লজ্জাতুন নেছা ওয়েব সাইটের পক্ষ্য থেকে আপনাকে স্বাগতম। আমাদের আজকের বিষয় স্ত্রী লোকের বন্ধ্যাত্ব দূরীকরণের মন্ত্র নিয়ে, ঘরে সুন্দরী স্ত্রী থাকা সত্বেও অনেকেই এই সমস্যায় রয়েছেন,

আমাদের জিবনের সুখের অভাব নেই তবুও একটি জিনিসের অভাব থাকলে জিবনের যেন সব কিছু্ই কম হয়ে যায়। ঠিক তেমনি যাদের বাচ্চা বা সন্তান নেই তার জিবনের দুঃখের সিমা নেই। জিবনে অঢেল ধন সম্পদ থাকা সত্বেও তার জিবনের সুখের অভাব দেখা মিলে। যেসকল নারীর বিবাহ হওয়ার কয়েক বছর অপেক্ষা করার পরও কোন সন্তান জন্ম দেওয়ার ক্ষমতা থাকে না। অথচ মেডিকেল রির্পোটে কোন সমস্যা না থাকা সত্বেও এই সমস্যার সম্মুখীন হচ্ছেন যারা, শুধুমাত্র তারাই নিচের মন্ত্রটি প্রয়োগ করুন।

“চোখে চোখে নিরঞ্জন

চার চোখের দর্শন,

ইলা ঘুরে

চিলা নড়ে,

চিলা ঘুরে মগে লাগে

দিলে রতন জ্বলে।”

প্রয়োগ বিধিঃ- উপরোক্ত মন্ত্রটি একটি গুরু মন্ত্র তাই গুরুর অনুমতি গ্রহণ করতে হবে। তারপর গুরুর নিয়মানুসারে উক্ত মন্ত্রটি স্ত্রী সহবাস করার আগে তিন বার পাঠ করে স্ত্রীর শরীরে ফুঁ দিন তারপর স্ত্রী মিলনে লিপ্ত হন। উপরওয়ালা চাহে তো আপনার স্ত্রীর বন্ধ্যাত্ব দূর হবে ও আপনার স্ত্রী সন্তান জন্ম দিতে পারবে।

বিঃদ্রঃ- যদি কোন গুরুর অনুমতি সংগ্রহ করতে না পারেন তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন। ধন্যবাদ।

(প্রিয় ভিজিটরগণ এই মন্ত্র টি হয়তো আপনারা দেখেই বুঝতে পেরেছেন যে, কত সহজ ও সাবলীল যে কেউ এই মন্ত্রটি কাজে লাগাতে পারবেন। এই মন্ত্রটি সংগ্রহ করা হয়েছে আমাদের প্রাপ্ত বয়স্কা তান্ত্রিক মহাদয়ের একটি পুস্তক থেকে- (লোক চিকিৎসায় তন্ত্র-মন্ত্র) বই থেকে। আপনারা চাইলে এই বইটি ক্রয় করে নিজের কাজ গুলি নিজে নিজেই করতে পারবেন। আমরা আপনাদের অনুমতি প্রদান করবো ও প্রতিটি কাজের পূর্বে সহযোগীতা করবো। ধন্যবাদ।)

{লজ্জাতুন নেছা, কোকা পন্ডিতের বৃহৎ ইন্দ্রজাল, তন্ত্র মন্ত্র এবং বশিকরনে কালা জাদু বই গুলি ফ্রিতে পেতে চাইলে নিচের লেখা বা ছবিতে ক্লিক করুন ও বই গুলি লুফে নিন ধন্যবাদ}