স্ত্রী লোকের যৌন শক্তি বৃদ্ধির তদবীর

স্ত্রী লোকের যৌন শক্তি বৃদ্ধির তদবীরঃ

হ্যালো ভিউয়ারস্ লজ্জাতুন নেছা.কম এর পক্ষ্য থেকে আপনাদের স্বাগতম। আমাদের আজকের আলোচনা- “স্ত্রী লোকের যৌন শক্তি বৃদ্ধির তদবীর” অনেকেই আমাদের অনুরোধ করেছে যে, কিভাবে স্ত্রী লোকের দূর্বল যৌন ক্ষমতা বৃদ্ধি করা যায়! আসলে বর্তমান সময়ের মানুষের শারীরিক ও মানসিক সমস্যা গুলো যৌন সমস্যার কারণ হয়ে দাঁড়ায়। তার ভিতরে মানসিক সমস্যা গুলো  প্রধান কারণ, আপনার স্ত্রী যদি আপনাকে মন থেকে ভাল না বাসেন তাহলে আপনাদের যৌন সঙ্গমে তৃপ্তি অর্জন করতে পারবেন না। তাই প্রথমে আপনার স্ত্রীকে আপনার বাধ্যগত করতে হবে, তার সাথে আপনার মনের আদান প্রদান এর একটা সেঁতু তৈরি করতে হবে। তারপর সুমধুর মনের মিলন ঘটলে দেখা যাবে যে, আপনার জিবনের কোন কোণায় আর যৌন তৃপ্তিতে অভাব নেই। আপনি যেভাবে তৃপ্তি অর্জন করতে ইচ্ছুক ঠিক সেই ভাবেই আপনার স্ত্রী যখন আপনার সহযোগীতা করবে ঠিক তখনি ধরে নিবেন যে, আপনার স্ত্রীর আর কোন শারীরিক ও মানসিক সমস্যা নেই। আপনি তৃপ্তি মতো যৌন সঙ্গমে আত্মনির্ভরশীল হতে সাবলম্বী হবেন।

আর যদি আপনার স্ত্রী আপনার একান্তই বাধ্যগত থাকা সস্ত্বেও আপনার তৃপ্তি মেটাতে পারেন না তাহলে বুঝতে হবে তার শারীরিক সমস্যা রয়েছে, তাই আপনার উচিৎ হবে তার ঠিক মতো চিকিৎসা করা ‍ ও তাকে সুস্থ্য করা। তারপর তিনি সুস্থ্য হয়ে গেলে দেখবেন উপরওয়ালার দয়ায় সে আপনাকে মন থেকে তৃপ্তি প্রদান করতেছে ও আপনাকে খুশি রাখতেছে।

বিঃদ্রঃ- যদি আপনার স্ত্রীর যৌন সমস্যা থেকে থাকে কিংবা আপনার স্বামীর যদি এরকম সমস্যা থেকে থাকে তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন ও জেনে নিন কি কারনে আপনার স্ত্রী বা স্বামী আপনার সাথে যৌন সঙ্গমে রাজি ও খুশি না। যদি আপনার স্ত্রী বা স্বামী আপনাকে মন থেকে না ভালবাসার কারণে এরকম টা করে থাকেন তাহলে তার জন্য একটা তদবীর গ্রহণ করুন। এই তদবীর এর মাধ্যমে আপনি আপনার স্ত্রী বা স্বামীকে একান্তই মনের গভীরে প্রবেশ করান ও তার প্রেম ভালবাসা পেতে সজাগ থাকুন। ধন্যবাদ।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}