স্বপ্নবতী মেয়ে বশীকরণ

স্বপ্নবতী মেয়েকে বাস্তবে পাওয়ার উপায়ঃ

বিবরণঃ- আপনি যদি কোন মেয়েকে চিনেন বা আপনার আশেপাশের কোন  মেয়েকে আপনি দীর্ঘদিন যাবৎ পছন্দ করেন। কিন্তু তাকে কোন ভাবে বলতে বা বোঝাতে পারছেন না যে, আপনি তাকে আপনার জিবনের চাইতেও অনেক বেশি ভালোবাসেন। তাকে নিয়ে আপনি দিবা-রাত্রি স্বপ্ন দেখেন ও তাকে সারাক্ষণ ভাবনার মাঝে ডুবিয়ে রাখেন কিন্তু কোনভাবেই তাকে আপনার ভালোবাসার কথা বলতে পারছেন না। ঠিক এমতাবস্থায় এই প্রক্রিয়াটি অবলম্বন করতে পারেন।

মন্ত্রঃ-

“কামরুদেশ কামাখ্যা দেবী।

তহাঁ বৈসে ইসমাইল  যোগী।।

ইসমাইল যোগী নে দীন্‌হা বীড়া।

পহলা বীড়া আতী জাতি।।

দুজা বীড়া দিখাবে ছাতী।

তীজা বীড়া অংগ লিপটাঈ।।

ফুরোঁ মন্ত্র ঈশ্বরী বাচা।

দুহাঈ গোরখনাথ কী।।”

প্রয়োগ বিধিঃ- দীপান্বিতার রাত্রে প্রদীপ ও ধূঁপ জ্বেলে একটি পাত্রে সামান্য মিঠাই রেখে উক্ত মন্ত্র ১৪ বার জপ করলে মন্ত্র সিদ্ধ হবে।

প্রয়োজনে দীপান্বিতা রাত্রির পরিবর্তে যে কোন রবিবার দিন আরম্ভ করে ২১ দিন পর্যন্ত প্রত্যহ ২১ বার করে উক্ত মন্ত্র জপ করলে মন্ত্র সিদ্ধ হবে।

প্রয়োগকালে তিনটি গোটা পান মসলা দিয়ে সাজিয়ে উক্ত মন্ত্রে ৭ বার অভিমন্ত্রিত করে, আপনার স্বপ্নে দেখা বা মনের রমনীকে কিংবা কোন নারীকে উক্ত পান খাওয়ালে সে অবশ্যই বশীভূত হবে। প্রক্রিয়া প্রয়োগ করবার পূর্বে অবশ্যই আমাদের যোগাযোগ পেইজে গিয়ে যোগাযোগ করুন। ধন্যবাদ।

ইহা ছাড়াও আমরা এই বিষয়ে আরোও ৫ টি মন্ত্র ও তার ব্যবহার সম্পর্কে আলোচনা করেছি। সেগুলো একসাথে পেতে নিচের ছবিতে ক্লিক করুন। তারপর ডাউনলোড করুন। আপনারা এই ৫ টি মন্ত্র একসাথে PDF File আকারে পাবেন।