স্বামী-প্রেমিক বশীকরণ টোটকা

পতি বশীকরণ টোটকা দিয়ে স্বামীকে বশীভূত করুনঃ

লজ্জাতুন নেছা.কম এর পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাচ্ছি আন্তরিক শুভেচ্ছা এবং অভিনন্দন। প্রতিবারের মতো এবারও আমরা আরও একটি নতুন বিষয় নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আমাদের আজকের নতুন বিষয়  পতি বশীকরণ টোটকা। আজ আমরা আপনাদের সামনে যে টোটকা টি উপস্থাপন করেছি এটি 200 বছরের পুরাতন কোকা পন্ডিতের  লজ্জাতুন নেছা পুস্তক থেকে সংগ্রহ করা হয়েছে। যদি কোন স্ত্রী মনে করে যে তার  পতি-স্বামী কিংবা যদি কোন প্রেমিকা মনে করে তার প্রেমিক তার প্রতি নজর দিচ্ছে না এবং অন্য নারীতে আসক্ত তবে সে উক্ত পতিকে বা প্রেমিককে নিজ আয়ত্বে আনার জন্য চিতার ফল নিয়ে তাতে মধু মিশিয়ে  ভাত বা পানের মধ্য দিয়ে উক্ত পতি প্রেমিক কে খাওয়াতে হবে। এরূপ করলে পর স্ত্রীর প্রতি তার মোহভঙ্গ হবে।

আমাদের লজ্জাতুন নেছা.কম এর যেসকল তন্ত্র মন্ত্র দোয়া তাবিজ ও যন্ত্র উপস্থাপন করা হয় তা সবই অতি সহজ ও সাবলীল। তাই যে কেউ এর প্রয়োগ করতে পারবেন। আমাদের কাছ থেকে কলকাতা আসামের এই লজ্জাতুননেছা বইটি সংগ্রহ করতে পারবেন। বইটির জন্য অর্ডার করুন। ধন্যবাদ।

{লজ্জাতুন নেছা, কোকা পন্ডিতের বৃহৎ ইন্দ্রজাল, তন্ত্র মন্ত্র এবং বশিকরনে কালা জাদু বই গুলি ফ্রিতে পেতে চাইলে নিচের লেখা বা ছবিতে ক্লিক করুন ও বই গুলি লুফে নিন ধন্যবাদ}