হারানো ব্যক্তিকে ফিরে পাওয়ার মন্ত্র

হারিয়ে যাওয়া মানুষের জন্যঃ

যদি কোনও ব্যক্তি হারিয়ে যায় অথবা ঘর থেকে পালিয়ে যায়, তাহলে তাকে খোঁজার জন্য যখন যাবে, তখন নিম্নলিখিত বিধি প্রয়োগ করবে, তাহলে তার সন্ধান পাবে।

শুল্কপক্ষের বৃহস্পতিবার একটি প্যাঁচা ধরে এনে তাকে কোন স্রোতযুক্ত নদীতে স্নান করাবে। তারপর নিম্নলিখিত মন্ত্রটি ১১১১ বার উচ্চারণ করতে হবে।

মন্ত্রঃ-“ওঁ নমো পক্ষীরাজ পেচকায়, নমো লক্ষ্মী বাহনায়, অমুকস্য অন্বেষণ কার্য্যে মম সহায় ভব ক্রাং ক্রী ক্রং স্বাহা।”

উপরোক্ত মন্ত্রে যেখানে ‘অমুকস্য’ শব্দটি আছে, সেখানে যে ব্যক্তির সন্ধান করতে হবে তার নাম উচ্চারণ করতে হবে। জপ সম্পূর্ণ হয়ে যাবার পর প্যাঁচার দুটি ডানা থেকে একটি করে পালক তুলে নিয়ে নিজের কাছে রাখবে এবং প্যাঁচাটিকে ছেড়ে দিবে। পরে পালক দুটি লাল রঙের কাপড়ের টুকরোয় পৃথক পৃথক জড়িয়ে তাকে নিজের বাহুতে ধারণ করবে। তারপরে হারিয়ে যাওয়া ঘর থেকে নিরুদ্দেশ হওয়া ব্যক্তির খোজে বেরোতে হবে তাহলে ৩১ দিনের মধ্যেই সেই ব্যক্তির সন্ধান পাওয়া যাবে।

বিঃদ্রঃ- ইহা ছাড়াও আমাদের সাথে যোগাযোগ করতে পারেন। আমরা আপনাদের কে সহযোগিতা করার চেষ্টা করবো। সবার কাছে শেয়ার করার আমন্ত্রন রইলো। ধন্যবাদ।

{বিঃদ্রঃ- আপনি যদি লজ্জাতুন নেছা বইটি সংগ্রহ করেন, তাহলে আপনার পার্শোনাল সমস্যা গুলো আপনি নিজেই সমাধান করতে সক্ষম হবেন তাই আর দেরি না করে আমাদের মোবাইল এ্যডমিনের সাথে এখনি যোগাযোগ করে বইটি ক্রয় করুন। আপনি যেখানেই থাকুন না কেন আমাদের মোবাইল এ্যডমিন আপনার কাছে বইটি পাঠিয়ে দিবে কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে... ধন্যবাদ}